প্রচ্ছদ

পাকিস্তানে আটকে গেল টাইগার জিন্দা হ্যায়

প্রকাশিত হয়েছে : ১:৩৩:২৬,অপরাহ্ন ২০ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১৭৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

পাকিস্তানের ছাড়পত্র পেলেন না বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তাদের নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ প্রদর্শনের অনুমতি পাচ্ছে না দেশটিতে। এর আগে ক্যাট-সালমানের ‘এক থা টাইগার’ ছবিটিও আটকে দিয়েছিলো পাকিস্তানের সেন্সর বোর্ড। সেই ধারাবাহিকতা নিয়ে এবার ছবিটির সিক্যুয়েলও অনুমতি পাচ্ছে না পাকিস্তানি সিনেমা হলে প্রদর্শনের।

পাকিস্তানের সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের সভাপতি মোবাশের হাসান জানান, ‘ঠিক একই যুক্তিতে ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পাবে না পাকিস্তানে। পাকিস্তানের ভাবমূর্তি আর আইনশৃঙ্খলার চিত্র এই ছবিতে সঠিক ভাবে উপস্থাপিত হয়নি।’

যশরাজ ফিল্মস প্রযোজিত আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবির গল্প দুই গুপ্তচরকে নিয়ে। একজন ভারতীয়, একজন পাকিস্তানি। সেখানে পাকিস্তানকে খাটো করার কিছুই নেই বলে দাবি ছবিটির কর্তৃপক্ষোর।
এই ছবি পাকিস্তানে মুক্তি না পাওয়ায় হতাশা প্রকাশ করেছেন সুলেমন এস লালানি, যিনি এই ছবির ডিসট্রিবিউশনের দায়িত্বে রয়েছেন।

তার বক্তব্য, ‘আমরা চেয়েছিলাম ছবিটা পাকিস্তানের সেন্সর বোর্ড দেখুন। তারপর যদি তাদের মনে হয়, ছবিতে এমন কিছু রয়েছে যা পাকিস্তান বা ইসলামের পক্ষে অসম্মানজনক, তা হলে এই ছবির প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা জারি করুন। কিন্তু তারা না দেখেই মনগড়া অনাপত্তি জানিয়েছে।’

বলার অপেক্ষা রাখে না পাকিস্তানে সালমান খানের ফ্যানের সংখ্যা প্রচুর। ‘সুলতান’ বা ‘বজরঙ্গি ভাইজান’র মতো ছবি পাকিস্তানে দারুণ ব্যবসা করেছিল। সেই আশাতেই ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে আশাবাদী ছিলেন পাকিস্তানে ছবিটি পরিবেশনার দায়িত্বে থাকা সুলেমন লালানি।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০