প্রচ্ছদ

সোশ্যাল মিডিয়ায় দেখা মিলবে রানির

প্রকাশিত হয়েছে : ২:৫৬:৩০,অপরাহ্ন ১৯ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১২১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। ২০১৫ সালের ৯ ডিসেম্বর কন্যা সন্তানের জন্ম দেন তিনি। এসব মিলিয়ে দীর্ঘ বিরতিতে ছিলেন এই অভিনেত্রী। বিরতি ভেঙে ‘হেচকি’ সিনেমার মাধ্যমে বলিউডে ফিরছেন তিনি। রানি বর্তমানে এ সিনেমার প্রচারণার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

বর্তমান সময়ে বলিউডের অধিকাংশ অভিনয়শিল্পী বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে যুক্ত রয়েছেন। কিন্তু রানি মুখার্জি এতদিন এ মাধ্যমটি থেকে দূরে ছিলেন। এবার তার ভক্তদের কথা চিন্তা করে সামাজিক যোগাযোগমাধ্যমে যুক্ত হতে যাচ্ছেন রানি। মাইক্রোব্লগিং সাইট টুইটার, ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম ও ফেসবুকে আজ যুক্ত হবেন তিনি। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র ভারতীয় একটি ট্যাবলয়েডকে বলেন, ‘অসংখ্য অনুরোধের পর তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে যুক্ত হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বুঝতে পেরেছেন যে, তার ভক্তরা তার জীবন, অভিজ্ঞতার কথা জানতে চান। এজন্য তিনি টুইটার, ইনস্টাগ্রাম ও ফেসবুকে যুক্ত হবেন। এ সব মাধ্যমে তার পরবর্তী সিনেমা হেচকির আপডেট তথ্যও পাওয়া যাবে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে যুক্ত হওয়া প্রসঙ্গে রানি বলেন, ‘আমি খুবই উদগ্রিব হয়ে পড়েছি ভক্তদের সঙ্গে দেখা করার জন্য, কথা বলার জন্য এবং আমার সিনেমার বিষয়বস্তু অনলাইনে শেয়ার করার জন্য। বিশ্বব্যাপী মানুষ এখন ডিজিটাল মাধ্যমে বিভিন্ন বিষয় উপভোগ করছেন। এই মাধ্যমটি খুবই কার্যকরী।’

আজ রানির পরবর্তী সিনেমা হেচকির ট্রেইলার লঞ্চিং হবে। এ সময় আনুষ্ঠানিকভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে ‍যুক্ত হবেন এই অভিনেত্রী। ‘হেচকি’ সিনেমাটি ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি মুক্তির কথা রয়েছে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১