প্রচ্ছদ

শুরু হলো ‘একটি সিনেমার গল্প’ ছবির শুটিং

প্রকাশিত হয়েছে : ১২:৪৬:৫২,অপরাহ্ন ১০ সেপ্টেম্বর ২০১৭ | সংবাদটি ১৬৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অভিনেতা আলমগীর ‘একটি সিনেমার গল্প’ নামের ছবি নির্মাণ করবেন বলে ঘোষণা দিয়েছিলেন মাস দুয়েক আগে। সেই ছবির শুটিং শুরু হলো আজ থেকে। শনিবার (০৯ আগস্ট) দুপুরে এফডিসির ৪ নম্বর শুটিং ফ্লোরে অনাড়ম্বর মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়।

এসময় আলমগীর ছাড়া উপস্থিত ছিলেন ছবির অভিনয় শিল্পী কলকাতার অভিনেত্রী ঋতুপর্না সেন, আরিফিন শুভ ও সাবেরি আলম। ঋতুপর্না বলেন, ‘অনেকদিন পর বাংলাদেশের ছবিতে কাজ করতে যাচ্ছি। একটা সময় এমন ছিল বছরের অনেকটা সময় এদেশের ছবির কাজে ব্যয় করেছি। সেদিক দিয়ে এখানকার মানুষের সঙ্গে আমার একটা সখ্য গড়ে উঠেছে।’

তিনি বলেন, ‘এ ছবির মাধ্যমে এদেশের দর্শকদের সঙ্গে অনেক দিনের গ্যাপটা আবার পূরণ হবে বলে আশা করছি।’ প্রথমদিনের শুটিংয়ে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন কণ্ঠশিল্পী রুনা লায়লা, আঁখি আলমগীর, হাসান ঈমাম প্রমুখ।

রুনা লায়লা বলেন, ‘একটি সিনেমার গল্প’র জন্য শুভ কামনা রইল। এই চলচ্চিত্রের মধ্য দিয়েই একজন সুরকার হিসেবে আমার অভিষেক হলো। সবমিলিয়ে সুন্দর গল্পের একটি সিনেমা ‘একটি সিনেমার গল্প’।

সৈয়দ হাসান ইমাম বলেন, গল্পটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আলমগীর নির্দেশক হিসেবে পরীক্ষিত একজন। আশা করছি এটি অতীতের চেয়েও অনেক বেশি ভালো মানের একটি সিনেমা হবে।




দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০