প্রচ্ছদ

শাহরুখ পুত্রের নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউড কিং শাহরুখ খান। তার কনিষ্ঠ পুত্র আব্রাম। বাবা শাহরুখের সিনেমার একটি গানে সম্প্রতি নাচেন আব্রাম। এই ভিডিওটি শাহরুখ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। এরপর ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে ওঠে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বছরের বিদায়ী লগ্নে স্কুলে বাৎসরিক অনুষ্ঠান হয়ে থাকে। ব্যতিক্রম নয় আব্রামের স্কুলও। বাৎসরিক এই অনুষ্ঠানে একদল ছেলেমেয়ে রঙিন সাজে মেতে উঠেছিল নাচে গানে। একাধিক পারফরম্যান্স ছিল অনুষ্ঠানে। তবে সবচেয়ে মজার ব্যাপার হলো- অনুষ্ঠানে শাহরুখের গানেই পারফর্ম করতে দেখা যায় আব্রামকে। ‘স্বদেশ’ সিনেমার ‘এ তারা ও তারা’ শিরোনামের গান ছিল সেটি। ছেলের পারফরম্যান্স দেখতে দর্শকের আসনে বসেছিলেন শাহরুখ খান। শুধু তিনি একা নন সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী খান, পুত্র আরিয়ান ও কন্যা সুহানা।

ভিডিওতে দেখা যায়, বৃহৎ আয়তনের ঝলমলে একটি মঞ্চ। ব্যাকগ্রাউন্ডে বাজছে গান। এ সময় সারি বেধে মঞ্চে প্রবেশ করে একদল শিশু। গানের সঙ্গে নিজেদের মতো করে সবাই হাত পা নাড়তে থাকে। সবার মতো আব্রামকেও নাচতে দেখা যায়।

পুত্র আব্রামের নাচ দেখে আনন্দিত বাবা শাহরুখ খান। ভিডিওটি পোস্ট করে আনন্দের কথাও জানিয়েছেন তিনি। স্কুলটি শুধু আব্রামের নয়, এটি ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির কন্যা আরাধ্যরও স্কুল। তাই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিষেক ও ঐশ্বরিয়াও। এ ছাড়া প্রাক্তন স্ত্রীকে নিয়ে উপস্থিত ছিলেন ঋত্বিক রোশানও।

দেখুন : প্রকাশিত ভিডিও