প্রচ্ছদ

এবার ইউনিসেফের শুভেচ্ছাদূত হলেন প্রিয়াঙ্কা

প্রকাশিত হয়েছে : ১:০২:৫৫,অপরাহ্ন ১৭ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১৭১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

প্রিয়াঙ্কা চোপড়া। তিনি যে শুধু হলিউড-বলিউড দাপিয়ে বেড়ান, তা কিন্তু নয়। অভিনয়ের পাশাপাশি জনকল্যাণমূলক কাজেও তিনি সমান পারদর্শী। তাই ইউনিসেফ তাঁকে গ্লোবাল গুডউইল অ্যাম্বাসাডর বা বিশ্ব শুভেচ্ছাদূত হিসেবে নির্বাচিত করেছে। আর এবার ইউনিসেফের একটি সম্মেলনে যোগ দিতে শুটিং থেকে লম্বা বিরতি নিয়ে নিজ দেশ ভারতে পৌঁছেছেন প্রিয়াঙ্কা।

মুম্বাই মিররের খবরে প্রকাশ, প্রায় এক হাজার ৫০০ তরুণ-তরুণীর সামনে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কথা বলবেন প্রিয়াঙ্কা। এ নিয়ে ১১তম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে এ সম্মেলন। এর আগে এই সম্মেলনে বক্তৃতা দিয়েছিলেন দালাইলামা, অমৃতা সেন, থমাস ফ্রাইডম্যান, অমিতাভ বচ্চন, ড্যান ব্রাউন, রাসকিন বন্ডের মতো বিখ্যাত ব্যক্তিত্বরা।

সম্মেলনে যোগ দেওয়ার পাশাপাশি নিজের গ্রামের বাড়ি বেরিল্লিতে সময় কাটাবেন তিনি। এ ছাড়া সেখানকার যে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন প্রিয়াঙ্কা, সে বিশ্ববিদ্যালয় তাঁকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি প্রদান করবে। পাশাপাশি পরিবার ও বন্ধুদের নিয়ে ইংরেজি নববর্ষ উদযাপন করবেন প্রিয়াঙ্কা।

নিউইয়র্কে অনেকটা স্থায়ীভাবে বসবাস করা প্রিয়াঙ্কা ব্যস্ত ছিলেন ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের তৃতীয় মৌসুমের শুটিং নিয়ে। ধারাবাহিকে প্রিয়াঙ্কার চরিত্রের নাম অ্যালেক্স প্যারিস। ধারাবাহিকটি ছাড়াও ‘ইজ নট ইট রোমান্টিক’ এবং ‘আ কিড লাইক জেক’ নামে দুটি হলিউড চলচ্চিত্রের শুটিং নিয়েও ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১