প্রচ্ছদ

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির টানা ১৬তম জয়

প্রকাশিত হয়েছে : ১২:৩৮:৪২,অপরাহ্ন ১৭ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১০৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটি জিতেই চলেছে। শনিবার রাতে টটেনহ্যামের মতো শক্তিশালী দলকে ৪-১ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দেয় পেপ গার্দিওলার দল। আগের ম্যাচেই প্রিমিয়ার লিগে রেকর্ড সর্বোচ্চ ১৫ ম্যাচ জেতার রেকর্ড গড়েছিল ম্যানসিটি। এবার সংখ্যাটাকে ১৬-তে উন্নীত করল সিটিজেনরা।

ইতিহাদ স্টেডিয়ামে খেলার চতুর্দশ মিনিটে লেরয় সানের ক্রস থেকে ভেসে আসা বলে ইকে গুন্ডোগানের হেড জালে আশ্রয় নিলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধে আর কোনো গোলের দেখা না পেলেও খেলার শেষ ২০ মিনিটে টটেনহ্যামের ওপর চড়াও হয় গার্দিওলার দল।

বিরতির পর খেলার ৭০তম মিনিটে কেভিন ডি ব্রুইনের গোলে ব্যবধান দ্বিগুণ করে ম্যানচেস্টার সিটি। ৮৯তম মিনিটে সানের পাস থেকে স্কোরলাইন ৩-০ করেন রাহিম স্টারলিং। এক মিনিট পর আরেকটি গোলে টটেনহ্যামকে লজ্জায় ডোবান এই ইংলিশ ফরোয়ার্ড। যোগ করা সময়ে ক্রিস্টিয়ান এরিকসেনের সান্ত্বনাসূচক গোলে ব্যবধান কমায় টটেনহ্যাম।

প্রিমিয়ার লিগের ১৮ রাউন্ড শেষে ১৭ জয়ে ৫২ পয়েন্ট নিয়ে সবার চেয়ে যোজন যোজন এগিয়ে থেকে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে ৩৮ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩১ পয়েন্ট নিয়ে টটেনহ্যামের অবস্থান সাতে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১