প্রচ্ছদ

‘অন্তর জ্বালা’ দেখতে এসে ভক্তের কান্না

প্রকাশিত হয়েছে : ১২:২৯:৫৭,অপরাহ্ন ১৭ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ২৫২ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

শুক্রবার রাজধানীর রাস্তা-ঘাট বেশ ফাঁকা। নেই কোনো যানজট। বিনোদনের জায়গাগুলোতে ছুটির দিন ভিড় একটু বেশি লক্ষ করা যায়। আর বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম চলচ্চিত্র। কিন্তু সেই চলচ্চিত্র এখন নাজুক অবস্থায় রয়েছে। অতীতের নিয়ম অনুযায়ী যদিও প্রতি শুক্রবার নতুন সিনেমা মুক্তি পায়। গতকালও প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছেন নতুন সিনেমা ‘অন্তর জ্বালা’।

পর্দায় সিনেমা চলছে। নায়ক জায়েদ খান অন্য ধর্মের নায়িকা পরীমনিকে ভালোবাসে। কিন্তু সমাজ তা মেনে নেবে না বলেই নায়ক-নায়িকাকে নিয়ে পালিয়ে যাবে। এমন মুহূর্তে নায়িকার বাবা দলবল নিয়ে জায়েদ খানের ওপর আক্রমণ করে। ফাঁসিতে ঝুলিয়ে দেয় তাকে। এমন একটি দৃশ্য তখন চলছিল। এমন সময় নায়ককে ফাঁসিতে ঝুলতে দেখে নায়িকার আর্তনাদে পরিবেশ ভারি হয়ে ওঠে।

দর্শক সারিতে জায়গা না পেয়ে দাঁড়িয়ে সিনেমা দেখছিলেন জায়েদ খান, জয় চৌধুরীসহ অনেকেই। নায়িকার কান্নায় যখন পাষণ্ড বাবার মন গলছিল না তখন নায়িকা নিজেই বটি দিয়ে গলা কেটে আত্মহত্যা করে। এমন দৃশ্য দেখে এক দর্শক দৌড়ে এসে জায়েদ খানকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে। তার নাম রাহুল। পরে তার সঙ্গে কথা বলে জানা যায়। বছর দুয়েক আগে তার গার্ল ফ্রেন্ড আত্মহত্যা করেছে। কারণ ছিলো অন্য ছেলের সঙ্গে বিয়ে ঠিক করেছিল তার পরিবার। সিনেমার এই দৃশ্য দেখে তার অতীতের কথা মনে পড়ে যায়।

এ প্রসঙ্গে রাহুল রাইজিংবিডিকে বলেন, ‘এটা ছিলো আমার গল্প। তাই নিজেকে ধরে রাখতে পারিনি। তাছাড়া এই মুহূর্তে নায়ককে কাছে পেয়ে ইমোশনটা আরো বেড়ে গেছে।’ এরপর তিনি হল থেকে বেরিয়ে যান।

গতকাল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মালেক আফসারি পরিচালিত ‘অন্তর জ্বালা’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান-পরীমনি ও জয় চৌধুরী-মৌমিতা মৌ। রাহুল ছাড়াও সিনেমাটি দেখতে আসা অনেকেই নায়িকার আত্মহত্যা, মা-সন্তানের সংলাপ ও দুই ভাইয়ের কিছু দৃশ্যে ইমোশনাল হয়েছেন বলে জানিয়েছেন।

সিনেমাটি পরিবেশনার দায়িত্বে রয়েছে নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। জায়েদ-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বড়দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০