প্রচ্ছদ

মিষ্টির ‘সিনে ক্যাফে’

প্রকাশিত হয়েছে : ২:৫২:৩২,অপরাহ্ন ১৬ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১৫০ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি একজন পুরোদস্তুর ব্যবসায়ী। প্রায় এক বছর আগে ‘জান্নাত এক্সপ্রেস’ নামে একটি ফ্যাশন হাউস চালু করেন তিনি। এবার চালু করলেন নতুন একটি রেস্তোরাঁ।

সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ‘সিনে ক্যাফে’ নামের এই রেস্তোরাঁর উদ্বোধন করা হয়। এখানে দেশি-বিদেশি সব ধরনের খাবার পাওয়া যাবে। এছাড়া সার্বক্ষণিক সরাসরি গানের সু-ব্যবস্থা থাকছে। রাইজিংবিডিকে এমনটাই জানান মিষ্টি।সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’ সিনেমায় সর্বশেষ দেখা দেখে মিষ্টি জান্নাতকে। এতে এ অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এছাড়া তিনি ‘রংবাজ খিলাড়ি’ নামের একটি তামিল সিনেমায় অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন সত্যপ্রকাশ। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করছেন তামিল সিনেমার নায়ক রাকেশ ও বান্টি ব্যানার্জি। তাছাড়া ওপার বাংলার সূর্য্যের বিপরীতে ‘তুই আমার রানী’, সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ সিনেমাগুলোর শুটিং শেষ করেছেন। এগুলো এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

মিষ্টি জান্নাত ২০১৪ সালের মাঝামাঝি ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেন। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পি চৌধুরী। এরপর ২০১৫ সালে ‘চিনি বিবি’ নামের আরো একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১