প্রচ্ছদ

হেরেও শীর্ষে সাকিবদের কেরালা কিংস

প্রকাশিত হয়েছে : ২:৫০:০৪,অপরাহ্ন ১৬ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১৩০ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

টি-১০ লিগের প্রথম ম্যাচে দুর্দান্ত এক জয় পায় কেরালা কিংস। বেঙ্গল টাইগার্সকে হারায় ৮ উইকেটের ব্যবধানে। শুক্রবার রাতে ‘এ’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে পাঞ্জাবি লিজেন্ডসের বিপক্ষে মাঠে নামে সাকিব-মরগানরা। এই ম্যাচে আগের ম্যাচের ঠিক উল্টো চিত্র। পাঞ্জাবিদের কাছে ৮ উইকেটের ব্যবধানে হেরে গেছে কেরালা। হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে তারা। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে আজ শনিবার রাতে প্লে-অফে তারা খেলবে ‘বি’ গ্রুপের পয়েন্ট টেবিলের তলানিতে থাকা টিম শ্রীলঙ্কার বিপক্ষে।

শুক্রবার রাতে কেরালা কিংস প্রথমে ব্যাট করতে নেমে পল স্টার্লিং এর ২৯ বলে ৪ চার ও ৩ ছক্কায় করা ৪৬ রান, ইয়ান মরগানের ২১ ও নিকোলাস পুরানের অপরাজিত ২০ রানে ভর করে ১১৪ রান সংগ্রহ করে। সাকিব আল হাসান ব্যাট করতে নেমে ৬ বলে ১ চারে ৭ রান করেন।

১১৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে খুব একটা বেগ পেতে হয়নি শোয়েব মালিকের পাঞ্জাবি লিজেন্ডসকে। অধিনায়ক শোয়েব মালিকের ২৫ বলে ৬ চার ও ৪ ছক্কায় করা অপরাজিত ৬০ রানের ঝড়ো ইনিংসে মাত্র ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় তারা। উমর আকমল ১৩ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৩১ রান করেন। কালোর্স ব্রেথওয়েট করেন অপরাজিত ১০ রান।

সাকিব আল হাসান ১ ওভার বল করে ১৪ রান দিয়ে উইকেটশূন্য থাকেন।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১