প্রচ্ছদ

মীনাকুমারী হয়ে পর্দা কাঁপাবেন সানি লিওন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউডে নন্দিত নাম মীনাকুমারী। তাকে বলিউডের ‘ট্র্যাজেজি কুইন’ বলা হয়। মদের প্রতি আসক্তি থেকে শারীরিক অবনতির কারণে মাত্র ৩৮ বছর বয়সেই মৃত্যু হয়েছিল ৬০’র দশকের এই জনপ্রিয় অভিনেত্রীর।

এবার এই অভিনেত্রীর বায়োপিক তৈরি করা হচ্ছে বলিউডে। পরিচালক করণ রাজদান এই ছবি তৈরির ইচ্ছা প্রকাশ করেছেন। সেই ছবিতে মীনাকুমারীর ভূমিকায় অভিনয় করবেন সেক্স সিম্বল তারকা সানি লিওন।

এর আগে এই চরিত্রের জন্য মাধুরী দিক্ষীত ও বিদ্যা বালানকে প্রস্তাব দেয়া হয়েছিলো। নানা কারণে পরিচালক তাদের নিতে পারেননি। অবশেষে তিনি জানালেন, সানিই হবেন মীনাকুমারী। কারণ তিনি ছবটি করতে দারুণ উৎসাহ প্রকাশ করেছেন। আর মীনাকুমারীর মতো সাহসী চরিত্রে সানি লিওনকেই মানাবে। মুম্বাই টাইমসের খবর অন্তত এমনটাই বলছে।

সানিকে নিয়ে করণ আরও বলেছেন, ‘একমাত্র সানিই অতি সাহসের সঙ্গে আমাকে কবে থেকে ছবির শুটিং শুরু হচ্ছে জিজ্ঞেস করেছেন। আমি ছবি নিয়ে মাধুরী ও বিদ্যার সঙ্গে আলোচনা করেছি। কিন্তু সেটা কাজে আসেনি।’

সানির এমন চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশে ইন্ডাস্ট্রির অনেকেই হতবাক। অনেকে আবার বিষয়টিকে গুরুত্ব দিয়েও দেখছেন। তাদের মতে, পর্ন ছবি থেকে বলিউডে প্রবেশের পর, এমন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেননি সানি। এই পরিস্থিতিতে মীনাকুমারীর মতো একজন অভিনেত্রীর বায়োপিকে অভিনয় করার সুযোগ, সানির হাতে চাঁদ পাওয়ার মতো। মীনাকুমারীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে রীতিমত উচ্ছ্বাসে ভাসছেন সানি লিওন।