প্রচ্ছদ

গণআত্মহত্যার হুমকিতে নাচের অনুমতি পেলেন না সানি

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউড সেনসেশন সানি লিওন। লাখ লাখ ভক্ত অনুসারী থাকলেও নানা কারণে প্রায়ই তোপের মুখে পড়তে হয় তাকে। কয়েকদিন পরেই আসছে নতুন বছর। পুরোনো বছরকে বিদায় দিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে শুরু হয়েছে প্রস্তুতি। এ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে সানির নাচার কথা ছিল। কিন্তু একটি সংগঠনের প্রতিবাদের মুখে পারফর্ম করার অনুমতি পেলেন না মাস্তিজাদে অভিনেত্রী।

নতুন বছরকে স্বাগত জানাতে একটি জমকালো পার্টির আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল বেঙ্গালুরুর ‘মান্যতা টেক পার্ক’। সানি লিওনের জনপ্রিয়তার বিষয়টি মাথায় রেখে এ অভিনেত্রীকে পারফর্ম করার আমন্ত্রণ জানানো হয়। কিন্তু এতে বাদ সাধেন কর্ণাটক রক্ষণ বেদিকা যুবসেনা নামের একটি সংগঠন। গত কয়েকদিন ধরেই অনু্ষ্ঠানটি বন্ধের দাবি জানিয়ে আসছিল তারা। গতকাল শুক্রবার সানি লিওন অনুষ্ঠানে নাচলে তারা গণআত্মহত্যা করবে বলে হুমকি দেয়। এরপরই কর্ণাটক সরকার অনুষ্ঠানটি বন্ধের সিদ্ধান্ত নেয়। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংগঠনটি দাবি জানায়, শাড়ি ছাড়া অন্য কোনো পোশাকে সানিকে পারফর্ম করতে দিবে না তারা। ‘ভারতের সংস্কৃতি অনুযায়ী সানি লিওন যদি শাড়ি পরে অনুষ্ঠানে যোগ দেয় তাহলে আমাদের কোনো সমস্যা নেই। অর্ধনগ্ন বা অন্য কোনো ভাবে হাজির হলে আমরা অনুষ্ঠানে আত্মহত্যা করব’- বলেন সংগঠনটির সেক্রেটারি।

এরপর কর্ণাটক সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী রামালিঙ্গ রেড্ডি বলেন, ‘সানি লিওন যদি অংশ নেয় তাহলে টাইম ক্রিয়েশনের ৩১ ডিসেম্বর রাতের অনুষ্ঠানের অনুমতি দেয়া হবে না।’