প্রচ্ছদ

লা রিভে শিশুদের শীতের পোশাক

প্রকাশিত হয়েছে : ৩:৩৯:৩০,অপরাহ্ন ১৪ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১৩৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

শহরে খুব বেশি না হলেও গ্রামে শীত জেঁকে বসেছে। শীত মোকাবেলায় তাই চলছে গরম কাপর কেনার ধুম। বিশেষ করে সোনামণিদের নিয়ে বাবা-মায়ের চিন্তার শেষ নেই। শীত পোশাক নিয়ে একটু বেশিই চিন্তায় থাকেন তারা।

শীতের দিনে একটু অসতর্ক হলেই শিশুদের ঠান্ডা লেগে যায়। তাছাড়া স্কুল পড়ুয়া বাচ্চাদের খুব সকালে স্কুল-কোচিংয়ের উদ্দেশ্যে বের হতে হয়। ফলে ঠান্ডা লেগে যাওয়ার সম্ভাবনা থেকে যায় একটু বেশিই। আর ঠাণ্ডা লাগিয়ে বসলে যত অশান্তি বাবা-মায়ের। তাইতো শীতের সকাল কিংবা সন্ধ্যায় বাইরে বের হলেই শিশুর পরনে চাই উপযুক্ত পোশাক। আর সে আয়োজন নিয়েই সেজেছে দেশের জনপ্রিয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ।

আজকালের বাচ্চারা একটু বেশিই স্টাইলিশ। তাই তাদের পছন্দের রঙ, ডিজাইন ও মোটিফে সাজানো আছে শিশুর শীতের পোশাক। মেয়ে শিশুদের শীতের পোশাকগুলো করা হয়েছে শৈল্পিকভাবে। ফুল, লতাপাতা, প্রাণিজগৎ ও তারার মোটিফগুলো সোয়েটার, জ্যাকেট বা জিন্সে যোগ করেছে ভিন্ন মাত্রা। নবজাতক শিশু থেকে শুরু করে সব মেয়েশিশুর শীতপোশাকেই আনন্দের ছোঁয়া আনার চেষ্টা করেছে লা রিভ।

শীতে লা রিভ নিয়ে এসেছে বাচ্চাদের হুডি, ফুল স্লিভ টি-শার্ট, ফুলস্লিভ পলো টি-শার্ট, ম্যাগি হুডি ইত্যাদি। শিশু রঙিন পোশাক পছন্দ করে। শিশুদের জন্য রয়েছে ডেনিমের বর্ণিল রঙের প্যান্ট। হুডিসহ এবং হুডি ছাড়া রেকসিন, চামড়ার লং জ্যাকেট লাল, কফিসহ বিভিন্ন রঙের পোশাক।

শিশুদের শীতের পোশাকে ব্যবহার করা হয়েছে নরম কাপড়। সুতি কাপড়ের, ফ্লানেল কাপড়ের পোশাকগুলো আরামদায়ক। তবে শীতের পোশাকের নিচে বিশেষ করে উলের পোশাকের নিচে একটি পাতলা সুতি কাপড়ের পোশাক পরিয়ে দিলে আরাম একটু বেশিই পাবে শিশু।

শিশুর শীতের পোশাক বৈচিত্র্যে ভরপুর। প্রতি বছরই চলতি ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে যুক্ত হচ্ছে নতুন নতুন ডিজাইন আর কাটিং। বিষয়টি মাথায় রেখে এবারের শীতে শিশুদের পোশাক নিয়ে সেজেছে লা রিভ।

২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে মোট ১৩টি আউটলেট রয়েছে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় আছে www.lerevecraze.com ওয়েবসাইট। যেখান থেকে ঘরে বসে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে খুব সহজেই লা রিভের পোশাক কেনা যাবে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০