প্রচ্ছদ

ঐশ্বরিয়ার প্রতি দুর্বল বিখ্যাত এই রেসলার

প্রকাশিত হয়েছে : ২:৫৩:৩৪,অপরাহ্ন ১৩ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ৫৪৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টে (ডব্লিউ ডব্লিউ ই) এতদিন চমক দেখিয়েছেন ভারতীয় বংশোদ্ভুত দ্য গ্রেট কালি। ২০০৭ সালে চ্যাম্পিয়নও হয়েছিলেন তিনি। চলতি বছর এই নজির গড়েছেন জিন্দার মহল। ইন্দো-কানাডিয়ান এ রেসলারের আসল নাম যুবরাজ সিং ধেসি। তবে ডব্লিউ ডব্লিউ ই রিংয়ে তিনি জিন্দার মহল নামে খেলে থাকেন। পরিচিতিটাও পেয়েছেন এ নামেই।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন জিন্দার। এ সময় তিনি জানান, উঠতি বয়সে অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রেমে পড়েছিলেন তিনি। জিন্দার মহল বলেন, ‘আমি উঠতি বয়সে ঐশ্বরিয়ার প্রতি অনেক দুর্বল ছিলাম। আমি তার তাল (১৯৯৯) সিনেমাটি দেখতাম এবং এখনো প্রায়ই দেখি। জুনিয়র বচ্চন (অভিষেক বচ্চন) অনেক ভাগ্যবান একজন ব্যক্তি।’

রেসলিং রিংয়ে সঙ্গী হিসেবে বলিউডের কাউকে বেছে নিতে হলে অক্ষয় কুমারকে চান তিনি। ‘বলিউডের নায়করাও সব অসাধারণ। হৃতিক রোশান, অক্ষয় কুমার, টাইগার শ্রফ এবং সালমান খানের শারীরিক গড়ন অনেক সুন্দর এবং আমি তাদের সম্মান করি। যদি কখনো তাদের কাউকে এক ম্যাচে সঙ্গী হিসেবে নিতে হয় তা হলে অক্ষয়কে বেছে নিব, কারণ তিনি অনেক ফিট এবং তার মার্শাল আর্ট জানা আছে। রিংয়ের মধ্যে তিনি অনেক ভালো করবেন’ -বলেন এই রেসলার।