প্রচ্ছদ

ডন-থ্রিতে দীপিকা প্রসঙ্গে প্রযোজকের বক্তব্য

প্রকাশিত হয়েছে : ১১:৫৯:৫৩,অপরাহ্ন ১৩ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ৩২৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ডন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নির্মাণ করছেন নির্মাতারা। বর্তমানে চলছে এর চিত্রনাট্যের কাজ। তবে এতে কারা অভিনয় করবেন তা নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, আগের দুই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গেলেও এ সিনেমায় তিনি থাকছেন না। শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কার ঠান্ডা যুদ্ধ এখনো মেটেনি। তাই ‘জংলি বিল্লি’ হিসেবে বিকল্প খুঁজতে হচ্ছে নির্মাতাদের। প্রিয়াঙ্কার পরিবর্তে ডন-থ্রি সিনেমায় দীপিকা পাড়ুকোনকে নেয়ার কথা ভাবছেন তারা।

ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। ডন ফ্র্যাঞ্চাইজির সিনেমাগুলো প্রযোজনা করেন তারা। ডন-থ্রি সিনেমায় দীপিকা পাড়ুকোন থাকছেন কিনা এমন প্রশ্ন করা হয় রিতেশ সিধওয়ানিকে। জবাবে তিনি বলেন, ‘দীপিকা ডন সিনেমার অংশ নন। আমরা এই সিনেমা নিয়ে কাজ করছি এবং খুব শিগগির এর ঘোষণা দিব।’

গতকাল সোমবার ফুকরে রিটার্নস সিনেমার বক্স অফিস সাফল্য উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়। এ সময় এ কথা বলেন তিনি। ফুকরে রিটানর্স সিনেমাটিও প্রযোজনা করছে এক্সেল এন্টারটেইনমেন্ট। চার দিনে ৩৬.৬৫ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ২০১১ সালে মুক্তি পায় ডন-টু। আগের দুই সিনেমার মতো এবারও পরিচালনায় অভিনেতা-নির্মাতা ফারহান আখতার থাকবেন বলে জানা গেছে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১