প্রচ্ছদ

এবার চালবাজ আলিয়া

প্রকাশিত হয়েছে : ৩:৪৯:১৫,অপরাহ্ন ১১ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১৯৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

‌‘জুড়ুয়া ২’ ছবির সাফল্যের পর আবারও রিমেকের পথে হাঁটতে চলেছেন পরিচালক ডেভিড ধাওয়ান। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া পঙ্কজ পরাশর পরিচালিত এবং শ্রীদেবী অভিনীত সুপারহিট ছবি ‘চালবাজ’ রিমেক করবেন তিনি। আর সেই ছবিতে পরিচালকের পছন্দ আলিয়া ভাট।

শ্রীদেবী অভিনীত যমজ বোনের ভূমিকায় আলিয়াকে দেখা যাবে। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাত্কাকরে আলিয়া জানান, ‘ডেভিড স্যারের কাছে যখন জুড়ুয়া-র পরের সিক্যুয়েলে কাজ চাই তখন তিনি আমাকে বলেন আমার জন্যে তিনি ‌‘জুড়ুয়া ৩’র থেকে আরো ভালো ছবির কথা ভেবেছেন। কিছুদিন পর এই নিয়ে তাকে আবার বলায় তিনি বলেন, ‘জুড়ুয়া ৩’ নয়, ‘চালবাজ’-এ তার সঙ্গে কাজ করার সুযোগ পাবো আমি। এটা আমার জন্য আনন্দের।’

আলিয়াকে বাছাই করার ব্যাপারে ডেভিড ধাওয়ানের সঙ্গে একমত চালবাজের নায়িকা শ্রীদেবীও। তিনিও এক কথায় স্বীকার করেছেন যে তার অভিনীত দ্বৈত চরিত্রে একমাত্র মানাবে আলিয়া ভাটকে। আলিয়া ছাড়া আর কাউকে তিনি নাকি এই চরিত্রের জন্যে ভাবতেই পারছেন না।

এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি ডেভিড ধাওয়ান। ছবির শুটিং কবে থেকে শুরু তা এখনো জানা যায়নি। তেমনই জানা যায়নি আলিয়ার বিপরীতে এই ছবিতে কোন দুই নায়ককে দেখা যাবে। তবে পর্দায় যমজ বোন অঞ্জু ও মঞ্জুকে দেখা যে এখন শুধুই সময়ের অপেক্ষা তা বলা যেতেই পারে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১