প্রচ্ছদ

রানীর পথেই হাঁটছেন আনুশকা?

প্রকাশিত হয়েছে : ১২:০৬:১৪,অপরাহ্ন ০৯ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ২৩৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। ভালোবেসে বিয়ে করেছেন যশরাজ ফিল্মসের বর্তমান কর্ণধার আদিত্য চোপড়াকে। ২০১৪ সালে হুট করে অনেকটা গোপনেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

পরবর্তীতে বিয়ের খবর দিয়ে একটি বিবৃতির মাধ্যমে রানী বলেন, ‘আজ সকল ভক্তদের, যাদের ভালোবাসা এবং আশীর্বাদ এত বছর আমার সঙ্গে ছিল তাদের আমার জীবনের সবচেয়ে সুখের দিনটি শেয়ার করতে চাই। আমি জানি, আমার শুভাকাঙ্ক্ষী যারা এই দিনটির জন্য অপেক্ষা করেছেন তারা ভীষণ খুশি হবেন। ইতালির একটি মনোরম গ্রামে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কয়েকজন নিয়ে এটি একটি দারুণ বিয়ের অনুষ্ঠান ছিল।’

এছাড়া যশ-রাজ ফিল্ম থেকে সরবরাহ করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আমরা আনন্দের সঙ্গে বলতে চাই, রানী মুখার্জি ২১ এপ্রিল রাতে ইতালিতে বিয়ে করেছেন। এই বিয়ের অনুষ্ঠানটি ছিল খুবই সাদামাটা। এতে তার পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।’

২০০৮ সালে যশ রাজ ফিল্মসের রব নে বানাদি জোড়ি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আনুশকা শর্মা। এছাড়া সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানিয়েছেন, রানী মুখার্জিকে আদর্শ মানেন তিনি। এ জন্য হয়তো এবার রানীর পথেই হাঁটছেন আনুশকা।

ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ের গুঞ্জনে মুখরিত ভারতীয় শোবিজ অঙ্গন। কিন্তু আনুশকার মুখপাত্র বলছেন, এ গুঞ্জনের কোনো সত্যতা নেই। যদিও পরিবার ও ঘনিষ্ঠ ব্যক্তিদের নিয়ে এরই মধ্যে দেশ ছেড়েছেন বিরাট-আনুশকা। কিন্তু বিয়ে নিয়ে কোনো কথা বলছেন না তারা। ধারণা করা হচ্ছে, রানীর মতো মিডিয়ার ঝামেলা এড়াতেই বিয়ের বিষয়টি গোপন করছেন এ জুটি।

শোনা যাচ্ছে, ৯ ডিসেম্বর থেকে ইতালির তুসক্যানি ও মিলানে বিয়ের আগের বিভিন্ন আয়োজন শুরু হবে। এরপর ১১ অথবা ১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ‘বিরুশকা’।

যদিও এর আগে বহুবারই এসেছে বিরাট-আনুশকার বিয়ের খবর। কিন্তু প্রতিবার সেটি গুঞ্জন পর্যন্তই থেকে গেছে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০