প্রচ্ছদ

কাঁদলেন ক্যাটরিনা, মন ভালো করলেন সালমান

প্রকাশিত হয়েছে : ১১:২৬:৫৯,অপরাহ্ন ০৭ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ৭৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বছরের শেষ ধামাকা হিসেবেই ধরা হচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটিকে। এই ছবি দিয়ে দীর্ঘদিনের বিরতি ভেঙ্গে পর্দার জুটি হয়ে ফিরছেন এই দুই তারকা। মাঝে সম্পর্কের বৈরিতায় অনেকেই ভেবেছিলেন আর কখনোই হয়তো ক্যাটের নায়ক হবেন সাল্লু ভাই।

কিন্তু ‘এক থা টাইগার’ ছবির সাফল্যে অনুপ্রাণিত হয়ে আবারও জুটি বাঁধলেন তারা। বেশ জমজমাট এক গল্পে নির্মিত হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবি মুক্তি পাবে বড়দিন উপলক্ষে ২২ ডিসেম্বর। এখন চলছে প্রচারণার ব্যস্ততা।

সম্প্রতি সিনেমাটির প্রচারে একটি ড্যান্স রিয়েলিটি শো-তে এসেছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ওই অনুষ্ঠানে এমন ঘটনা ঘটল যাতে চোখের জল বাঁধ মানল না ক্যাটরিনার। অনুষ্ঠানে এক প্রতিযোগী সালমানের ‘তেরে নাম’ সিনেমার একটি গানে পারফর্ম করেন। আর তা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েন ক্যাটরিনা। কেঁদেই ফেলেন তিনি।

এরপর শোয়ের নির্মাতারা কিছুক্ষণের জন্য শ্যুটিং বন্ধ রাখেন। জানা গেছে, ক্যাটরিনার মন ভালো করতে এগিয়ে আসেন সালমান খান। তাকে হাসাতে নাচেনও তিনি। নিজের সুপারহিট সিনেমা ‘সুলতান’র ‘জগ ঘুমিয়া’ গানে নাচতে দেখা যায় সালমানকে। আর নাচতে গিয়ে তিনি বারবার ক্যাটরিনার দিকে ইশারা করছিলেন, যাতে বলিউড ডিভা একটু হাসেন। এরপর শো-র জাজ ও কোরিওগ্রাফার রেমো ডি সুজাও সালমানের সঙ্গে নাচে যোগ দেন।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

ডিসেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১