প্রচ্ছদ

বিএনপি মিথ্যাচারের মাধ্যমে ক্ষমতায় আসতে চায়: কাদের

প্রকাশিত হয়েছে : ১:৪০:১৮,অপরাহ্ন ০৪ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ২১৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বিএনপি শুধু মিথ্যাচার আর অপপ্রচারের মাধ্যমে পেছনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার সকালে কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য কয়েকজন সংসদ সদস্য ও বিভিন্ন সংস্থার আর্থিক সহযোগিতা ও ত্রাণসামগ্রী গ্রহণের সময় তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, মিথ্যা কথা ছাড়া বিএনপি’র আর কোনো পুঁজি নেই। শেখ হাসিনার সরকার দেশে জঙ্গিবাদকে যেভাবে মোকাবেলা করে জঙ্গি সমস্যার সমাধান করেছে, ঠিক সেভাবেই রোহিঙ্গা সঙ্কটও মোকাবেলা করে তা সমাধান করবে। দেশের একটি দল ছাড়া বিশ্বের সবাই রোহিঙ্গা ইস্যু নিয়ে বাংলাদেশ সরকারের পাশে আছে।

পার্বত্য শান্তি চুক্তির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পাহাড়ে শান্তি ফেরাতেই আওয়ামী লীগ সরকার শান্তিচুক্তি করেছিল এবং তা পূর্ণ বাস্তবায়নে পাহাড়িদের নেতা জনসংহতি সমিতির চেয়ারম্যানের সাথে শীঘ্রই বৈঠকে বসা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, আব্দুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, শামসুল হক চৌধুরী এমপি, একরামুল চৌধুরী এমপিসহ প্রমুখ।

এর আগে, সামশুল হক চৌধুরী এমপি ২০ লাখ টাকা, এরামুল করিম চৌধুরী এমপি ২০ লাখ টাকা, আওয়ামী লীগের সদস্য খন্দকার রুহুল আমিন ১০ লাখ টাকা, ডব্লিওটিসির পক্ষ থেকে ২০ লাখ টাকা, হাতিয়ার আওয়ামী লীগ নেতা মাহমুদ আলী রাতুলের পক্ষ থেকে ১০ লাখ টাকা ও এয়ারবেল গ্রুপের পক্ষ থেকে ৪ লাখ টাকার ওষুধ সামগ্রী গ্রহণ করেন তিনি।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১