প্রচ্ছদ

আলিয়ার ব্যর্থতা ভোলার টোটকা

প্রকাশিত হয়েছে : ১:২০:৩৫,অপরাহ্ন ০৪ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১১৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। সম্প্রতি অভিনয় ক্যারিয়ারের পাঁচ বছর পূর্ণ করেছেন তিনি। তার বেশির ভাগ সিনেমা সমালোচকদের প্রশংসার পাশাপাশি পেয়েছে বক্স অফিস সফলতা।

তবে আলিয়া অভিনীত শানদার সিনেমাটি বক্স অফিস পুরোপুরি ব্যর্থ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ অভিনেত্রী জানিয়েছেন, সিনেমাটির ব্যর্থতায় ভীষণ দুঃখ পেয়েছিলেন তিনি।

আলিয়া ভাট বলেন, ‘আমার নব্বই শতাংশ সিনেমাই বক্স অফিসে ভালো করেছে। কিন্তু একটি ব্যর্থতা রয়েছে, আর এ জন্যই আমি এখনো স্থির রয়েছি। অদ্ভুত কোনো এক কারণে শানদার বক্স অফিসে ভালো করতে পারেনি। আমি খুবই মর্মাহত হয়েছিলাম। এটি বিশ্বাস করতে পারিনি।’

তিনি আরো বলেন, ‘আমার বাবার কাছে গিয়েছিলাম। তিনিই একমাত্র ব্যক্তি যার সঙ্গে আমি কথা বলেছি এবং তারপর এই ব্যর্থতার দুঃখ ভুলতে ছুটিতে চলে যাই।’

“আমার ভীষণ খারাপ লাগছিল, কিন্তু তারপর ভাবলাম, যা হওয়ার হয়েছে। দেখলাম মনের ক্ষত সেরে উঠেছে। আমার প্রথম ব্যর্থতার মুখোমুখি হয়েছিলাম এবং পরবর্তীতে যা কিছু হবে তার জন্য প্রস্তুত থাকব। ব্যর্থতা কাটিয়ে ওঠা একটু ভিন্ন ব্যাপার। বাবা আমাকে ফ্রাঙ্ক সিনাত্রার বাণী সম্বলিত একটি পোস্টার দিয়েছিলেন। সেখানে লেখা ছিল, ‘সফলতাই সবচেয়ে বড় প্রতিশোধ’’-বলেন আলিয়া।

কয়েকদিন আগে রাজি সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া ভাট। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন ভিকি কৌশল। মেঘনা গুলজার পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১১ মে। এছাড়া রণবীর সিংয়ের সঙ্গে জয়া আখতারের গুল্লি বয় সিনেমায় অভিনয় করবেন আলিয়া।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১