প্রচ্ছদ

ক্যাটরিনাকে সার্টিফিকেট দিলেন সালমান

প্রকাশিত হয়েছে : ১২:১৩:৩৬,অপরাহ্ন ০৩ ডিসেম্বর ২০১৭ / সংবাদটি পড়েছেন ২৩৩ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। পর্দায় এ জুটির রোমান্স দর্শকদের মুগ্ধ করে। এক সময় বলিপাড়ায় এ দুজনের প্রেমের গুঞ্জও চাউর হয়েছিল। তবে পরবর্তীতে পরস্পরের মাঝে দূরত্ব তৈরি হয়।

দীর্ঘ বিরতি কাটিয়ে টাইগার জিন্দা হ্যায় সিনেমায় জুটি বেঁধেছেন সালমান-ক্যাটরিনা। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল এটি। প্রথমটিতেও জুটিবদ্ধ হয়েছিলেন তারা।

বর্তমানে টাইগার জিন্দা হ্যায় সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত সালমান-ক্যাটরিনা। এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্যাটরিনার নাচের বেশ প্রশংসা করেন কিক অভিনেতা। দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার চেয়ে ক্যাটরিনা ভালো নাচেন বলে সার্টিফিকেটও দিয়েছেন তিনি।

সালমান খান বলেন, ‘ক্যাটরিনা তার সীমাবদ্ধতাগুলো জানে এবং সে যা পারে না তা করার জন্য কঠোর পরিশ্রম করে। যখন ইন্ডাস্ট্রিতে প্রথম এসেছিল সে নাচতে পারত না। এখন আমাদের সবচেয়ে ভালো ড্যান্সারদের মধ্যে সে একজন। প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনকে ভালো ড্যান্সার মনে করা হয়। আমি মনে করি তাদের চেয়ে সে অনেক এগিয়ে’

টাইগার জিন্দা হ্যায় সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর জুটি বাঁধলেন সালমান-ক্যাটরিনা। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এ সিনেমায় দেখা যাবে- ইরাকে ভয়ংকর জঙ্গি সংগঠন আইএসসি’র হাতে জিম্মি হয় ২৫ জন ভারতীয় নার্স। জঙ্গিদের হাত থেকে নার্সদের মুক্ত করার দায়িত্ব পড়ে টাইগার অর্থাৎ সালমানের ওপর। তার সঙ্গে রয়েছেন পাকিস্তানি গুপ্তচর জয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফ। শান্তি প্রতিষ্ঠার জন্য দুজন মিলে ঝাপিয়ে পড়েন মিশনে। সিনেমাটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। বড়দিন উপলক্ষে আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।