প্রচ্ছদ

পুরো হায়াত পরিবার এক নৌকায়

প্রকাশিত হয়েছে : ১২:৪২:৫৯,অপরাহ্ন ০৫ সেপ্টেম্বর ২০১৭ | সংবাদটি ৪৪৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

কোরবানি ঈদের ছুটিতে সবাই মিলে বেড়াতে গেছেন মালয়েশিয়ায়। সেখানকার দর্শনীয় স্থানগুলোতে ফুরফুরে মেজাজে সময় কাটছে হায়াত পরিবারের।

অভিনেতা আবুল হায়াত এবং শিরিন হায়াত দম্পতির দুই মেয়ে বিপাশা হায়াত ও নাতাশা হায়াত, বিপাশা স্বামী তৌকীর আহমেদ, নাতাশার স্বামী শাহেদ শরীফ খান এবং তৌকীর-বিপাশা ও শাহেদ-নাতাশা দম্পতির ছেলেমেয়েরা এখন একসঙ্গে।

রবিবার (৩ সেপ্টেম্বর) সকালে ক্লিয়াটু ডমেস্টিক ডিপারচার্স গেট জেঅ্যান্ডকে থেকে নাতাশা তার ফেসবুক অ্যাকাউন্টে জানান, তখন তারা রওনা দিচ্ছেন মালয়েশিয়ার পেনাং শহরের উদ্দেশ্যে। এর কয়েক ঘণ্টা পর শাহেদ তার ফেসবুকে পোস্ট করেন পেনাংয়ের জেলাটংয়ে অ্যারাবিকা এস্টেট পারসিয়ারান কারপাল নামের একটি রেস্তোরাঁয় পুরো পরিবারের একসঙ্গে খাওয়ার সেলফি।

নাতাশা আরও কয়েকটি ছবি শেয়ার দিয়েছেন। এর একটিতে দেখা যায় মালয়েশিয়ার ত্রিমাত্রিক আর্ট মিউজিয়ামে কৃত্রিম নৌকায় বসে আছে পুরো হায়াত পরিবার। আরেকটি ছবিতে নৈসর্গিক ক্যানভাসের সামনে সাজানো লাটিম ও পুতুল নিয়ে মজা করছেন আবুল হায়াত, শিরিন হায়াত ও তৌকীর। ভায়রাভাই তৌকীরের সঙ্গে জম্পেশ আড্ডা হচ্ছে শাহেদেরও।

দুই মেয়ে, দুই জামাতা এবং নাতি-নাতনিদের একসঙ্গে পেয়ে আবুল হায়াত ও শিরিন হায়াত দম্পতি দারুণ আনন্দিত। ঈদে একসঙ্গে ঘুরে বেড়ানোর ফুরসত পেয়েছেন তারা।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১