প্রচ্ছদ

‘নেইমার এখনি রিয়ালে যাবে না’

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

নেইমার রিয়াল মাদ্রিদে চলে যাচ্ছেন, গেল কয়েকদিন ধরে গুঞ্জনটা বেশ জোরেশোরে শোনা যাচ্ছে।

এমন গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমারের বাবা। তিনি সোজা বলে দিলেন, ‘পিএসজি ছেড়ে নেইমারের রিয়ালে যাওয়া মোটেও সম্ভব নয়।’

গত আগস্টে ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড ট্রান্সফার ফি’তে বার্সা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন নেইমার। লিগ ওয়ানে সব প্রতিযোগিতা মিলে ১৫ ম্যাচে ১৪ গোল রয়েছে নেইমারের ঝুলিতে।

পিএসজিতে যোগ দেওয়ার পর এডিসন কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে ঝামেলা বাঁধে নেইমারের। এরপর খবর আসে, কোচ উনাই এমরির সঙ্গেও সময় ভালো যাচ্ছে না নেইমারের। অবশ্য নেইমার এসব মানতে নারাজ। রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি সেরে জোর গলার বলে দেন, ‘আমি প্যারিসে সুখে আছি’।

কিন্তু শেষ দিকে তার চোখের জল প্রমাণ করে খুব একটা ভালো নেই নেইমার। এরপর থেকেই ফুটবলবিশ্বে ফিসফাস, ‘পিএসজি ছেড়ে রিয়ালে যাচ্ছেন নেইমার।’

স্পেনের ফুটবল ম্যাগাজিন ‘ডন ব্যালন’ এক প্রতিবেদনে জানায়, নেইমারকে সান্তিয়াগো বার্নাব্যুতে উড়িয়ে আনতে ২৫০ মিলিয়ন ইউরো আলাদা করে রেখেছে রিয়াল। এ মৌসুম শেষে নেইমারকে ঘরে তুলতে চায় জিদানের দল। গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ, করিম বেনজেমা এবং রাফায়েল ভারানেকে বিক্রি করে এই অর্থের জোগান ঠিক করবে লস ব্লাঙ্কোসরা।

এ সবকিছুকে ভুল বলে দিলেন নেইমারের ব্যক্তিগত এজেন্ট এবং তার বাবা। ব্রাজিলের ফক্স স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমাদের এমন কোনো চিন্তাই নেই। এটা একেবারে অসম্ভব কল্পনা। নেইমার পিএসজির সঙ্গে একটা লম্বা সময়ের চুক্তি করেছে। তিন মাস যেতে না যেতে আমরা এসব নিয়ে ভাবতে চাই না।’