প্রচ্ছদ

কোপায় বার্নাব্যুতে হোঁচট খেল রিয়াল

প্রকাশিত হয়েছে : ১২:২৬:৪৩,অপরাহ্ন ২৯ নভেম্বর ২০১৭ | সংবাদটি ১২৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সময়টা যে মোটেই ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের সেটা প্রমাণ হল কোপা দেল’রের ম্যাচে ।এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে গতকাল তৃতীয় বিভাগের দল ফুয়েনলাব্রাদার বিপক্ষে রিয়ালের ম্যাচটি ২-২ ব্যবধানে ড্র হয়েছে। তবে প্রথম লেগে এগিয়ে থাকার কল্যাণে দুই লেগ মিলে ৪-২ ব্যবধানে শেষ ষোলোয় পা রাখতে পেরেছে জিনেদিন জিদানের দলটি।

কোপা দেল’রের চতুর্থ রাউন্ডের ফিরতি লেগে ফুয়েনলাব্রাদাকে স্বাগত জানায় রিয়াল মাদ্রিদ। গত মাসে প্রতিপক্ষের মাঠে হওয়া প্রথম লেগে দ্বিতীয়ার্ধে দুই পেনাল্টি গোলে জয় পায় রিয়াল।

গতকাল ফিরতি লেগে ঘরের মাঠে ম্যাচের শুরুতেই গোল হজম করে বসে রিয়াল। ম্যাচের ২৫তম মিনিটে দূর থেকে জোরালো শটে বল জালে পাঠান লুইস মিয়া। চোট কাটিয়ে ফেরা গোলরক্ষক কেইলর নাভাস বলে হাত লাগালেও রুখতে পারেননি। গতকালের ম্যাচে চোটের কারণে দুই মাস দলের বাইরে থাকা গ্যারেথ বেলকে ৬২তম মিনিটে বদলি হিসেবে নামান কোচ। ওয়েলসের এই ফরোয়ার্ডের দারুণ ক্রসে হেড করে সমতা ফেরান বোরহা মায়োরাল।

ম্যাচের ৭০ মিনিটে বেলের শট গোলরক্ষকের গায়ে লেগে ফেরার পর বল ধরে নিজের দ্বিতীয় গোলে দলকে এগিয়ে দেন তরুণ স্প্যানিশ ফরোয়ার্ড মায়োরাল। তবে ৮৯তম মিনিটে রিয়ালের জালে বল পাঠান ফুয়েনলাব্রাদার পোর্তিয়া। ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ায় ২-২ ব্যবধানে ম্যাচটি শেষ হয়।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০