প্রচ্ছদ

বিরক্ত সামান্থা

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দক্ষিণী সিনেমার অভিনেতা নারা রোহিতের পরবর্তী সিনেমা ‘বালাকৃষ্ণনুডু’। পবন পরিচালিত এ সিনেমাটির অন্যতম প্রযোজক দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনির ম্যানেজার মহেন্দ্র। কিন্তু গত কয়েকদিন ধরেই গুঞ্জন উঠেছে, এ সিনেমাটি প্রযোজনা করছেন সামান্থা। এ নিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবরও প্রকাশ করে। যদিও বিষয়টি নিয়ে রীতিমতো বিরক্ত এই অভিনেত্রী।

সিনেমাটির অডিও লঞ্চিংয়ে হাজির হয়েছিলেন সামান্থা। মূলত তারপর থেকেই গুঞ্জনের সূচনা। এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমে সামান্থা বলেন, ‘যে গুঞ্জন শোনা যাচ্ছে, তাতে কোনো সত্যতা নেই। বিষয়টি নিয়ে আমি রীতিমতো বিরক্ত। মহেন্দ্র আমার খুব কাছের একজন বন্ধু। চলচ্চিত্রে অভিষেক হওয়ার সময় থেকেই সে আমার ম্যানেজার। শুধু তাই নয়, আমার পরিবারের একজন সদস্যের মতো সে। ‘বালাকৃষ্ণনুডু’ তার প্রথম প্রযোজিত সিনেমা। অডিও লঞ্চিংয়ের সময় সে আমাকে দাওয়াত করেছিল। তাকে সার্পোট দেয়ার জন্য ওই অনুষ্ঠানে হাজির হয়েছিলাম।’

মহেন্দ্রর সঙ্গে সিনেমাটি যৌথভাবে আরো দুজন প্রযোজনা করছেন।

অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত ৬ অক্টোবর হিন্দু রীতিতে এবং পরদিন খ্রিস্টান রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এ জুটি। বিয়ের পর নাম পাল্টে সামান্থা আক্কিনেনি রাখেন তিনি।

গত ১৮ অক্টোবর মুক্তি পেয়েছে সামান্থা অভিনীত ‘মার্শাল’ সিনেমাটি। আলোচিত এ সিনেমা পরিচালনা করেছেন অ্যাটলি। সামান্থা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন বিজয়, কাজল আগারওয়াল প্রমুখ। এছাড়াও সামান্থার হাতে এখন তামিল ও তেলেগু ভাষার পাঁচটি সিনেমা রয়েছে।