প্রচ্ছদ

সানিয়ার চোখে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ যিনি

প্রকাশিত হয়েছে : ১২:২১:২৭,অপরাহ্ন ২৩ নভেম্বর ২০১৭ | সংবাদটি ১৯৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা একজন পেশাদার টেনিস খেলোয়াড়। ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত ভারতীয় টেনিস অঙ্গনে এক নম্বর অবস্থান করা সর্বোচ্চ রেকর্ডধারী ভারতীয় খেলোয়াড় তিনি। টেনিসের পাশাপাশি গ্ল্যামার লুকেও দুনিয়া মাতিয়েছেন তিনি।

তাইতো বিভিন্ন সময়ে শুধু টেনিস খেলা প্রসঙ্গে নয়, এর বাইরেও অনেক উদ্ভট প্রশ্নের মুখোমুখি হতে হয় সানিয়া মির্জাকে। কারণ খেলার পাশাপাশি নিজের স্টাইল স্টেটমেন্টেও প্রায়ই নেট দুনিয়ায় শিরোনামে থাকেন তিনি। অসংখ্য পুরুষের কাছে তিনি আকর্ষণীয় ও স্বপ্নের রাণী। কিন্তু সানিয়া মির্জার চোখে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ কে?

এর সানিয়ার উত্তর- স্বামী পাক ক্রিকেটার শোয়েব মালিকই সানিয়ার চোখে সবচেয়ে আকর্ষণীয় পুরুষ। তিনি নিজেই একথা প্রকাশ করেছেন। সম্প্রতি পাকিস্তানের ‘স্টাইল আইকন’ হওয়ার জন্য পুরস্কার পেয়েছেন শোয়েব মালিক।

সেই অনুষ্ঠানে সানিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল, শোয়েব যখন ট্যুরে যান, তখন ওয়ার্ডরোব কে সামলায়?এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই সানিয়া জানান, ‘আমি মোটেই পক্ষপাতিত্ব করছি না! তবে শোয়েব কিন্তু সত্যিই সুদর্শন। ওকে অনুসরণ করা সহজ! ফিটনেস বেশ ভালো। টল অ্যান্ড হ্যান্ডসাম। ওই আমার কাছে বিশ্বের সবচেয়ে আকর্ষণীয়।

তিনি আরো বলেন, প্রায় সব পোশাকেই ওকে মানায়। ওকে সুন্দর দেখানোর সমস্ত কৃতিত্ব আমি নিতে পারি না। তবে পোশাক নির্বাচনের বিষয়ে ওকে মাঝেমাঝে টিপস দিয়ে থাকি।’

এর আগে সানিয়ার বোন আমনা মির্জা দুবাইয়ে একটি ফ্যাশন প্রদর্শনী আয়োজন করেছিলেন। সেখানেও স্বামী শোয়েবের প্রশংসায় মাততে দেখা গেছে সানিয়াকে। গত বুধবার ৩১তম জন্মদিন উপলক্ষে শোয়েব টুইটারে উইশ করেছিলেন, ‘আমার সুন্দরী স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম। তোমায় মিস করছি।’

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০