প্রচ্ছদ

নিষিদ্ধ হতে পারেন সাকিব!

প্রকাশিত হয়েছে : ১:৫১:৪০,অপরাহ্ন ২১ নভেম্বর ২০১৭ | সংবাদটি ২৬১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

আম্পায়ারের সিদ্ধান্তে আপত্তিকর প্রতিক্রিয়া দেখিয়ে শাস্তি পেয়েছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। ম্যাচ ফি জরিমানা সঙ্গে বাংলাদেশ টি-টুয়েন্টি দলের অধিনায়কের নামের পাশে যোগ হয়েছে ডিমেরিট পয়েন্টও। ফলে নিষেধাজ্ঞার মুখে পড়েছেন তিনি।

সাকিবের শাস্তির দিনে শাস্তি পেয়েছেন পাকিস্তানি পেসার হাসান আলীও। এবারের বিপিএলে তামিম ইকবাল, সাব্বির রহমান ও লিটন দাসও একই অপরাধে শাস্তি পেয়েছেন। সর্বশেষ শাস্তি পেলেন সাকিব ও হাসান আলী।

সোমবার কুমিল্লা ভিক্টোরিয়ানসের ইনিংসের নবম ওভারের পঞ্চম বলে ইমরুল কায়েসের বিপক্ষে এলবিডব্লুর জোরালো আবেদন করেন সাকিব। আম্পায়ার র‌্যানমোর মার্টিনেজ তাতে সাড়া না দিলে মেজাজ হারিয়ে দৃষ্টিকটু প্রতিক্রিয়া দেখান তিনি।

সাকিবকে শাস্তি হিসেবে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। তার নামের পাশে যোগ হয়েছে ৩টি ডিমেরিট পয়েন্ট। আর ১টি পয়েন্ট যোগ হলেই সাকিব নিষিদ্ধ হবেন এক ম্যাচ। তামিম, সাব্বির, লিটনও আছেন একই শঙ্কায়। তাদের নামের পাশেও যোগ হয়েছে ৩টি ডিমেরিট পয়েন্ট।

দুর্দান্ত বোলিংয়ে ঢাকাকে কাঁপিয়ে দিয়েছেন পাকিস্তানি পেসার হাসান আলী। কিন্তু মোসাদ্দেক হোসেনকে আউট করে যেভাবে ড্রেসিংরুমের পথ দেখিয়েছেন, সেটি আপত্তিকর মনে হয়েছে আম্পায়ারদের কাছে। তাকে ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে। তবে কোনও ডিমেরিট পয়েন্ট দেওয়া হয়নি।

ম্যাচ শেষে সাকিব-হাসান আলী দুজনই ম্যাচ রেফারি সামিউর রহমানের কাছে দায় স্বীকার করে নেওয়ায় শুনানির প্রয়োজন হয়নি

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০