প্রচ্ছদ

শাকিবের প্রিয়তমা হচ্ছেন বুবলি

প্রকাশিত হয়েছে : ১২:০৯:২২,অপরাহ্ন ২১ নভেম্বর ২০১৭ | সংবাদটি ২৯২ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

শাকিবের প্রিয়তমা কে হচ্ছেন এ নিয়ে চলচ্চিত্র পাড়াসহ সিনেমা প্রেমীরাদের মধ্যে এক ধরনের কৌতুহল দেখা দিয়েছে। অবশেষে সব কৌতুহলের অবসান ঘটিয়ে শাকিব খান প্রযোজিত দ্বিতীয় ছবি ‘প্রিয়তমা’র নায়িকা হতে যাচ্ছেন বুবলী। বেশ কয়েকটি সূত্র থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

‘প্রিয়তমা’ ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। ‘প্রিয়তমা’ ছবির গল্প লিখেছেন প্রয়াত ফারুখ হোসেন।

সূত্রের মাধ্যমে জানা যায়, ‘প্রিয়তমা ছবির জন্য বুবলিকে বাঁচাই করা হয়েছে। এর বাইরে কিছু বলতে চাচ্ছি না। শাকিব খান দেশের বাইরে, উনি আসলে সব কিছুর আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

গেল ৭ নভেম্বর পরিচালক সমিতিতে প্রিয়তমা’র নাম লিপিবদ্ধ করা হয়েছে। এর আগে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের ব্যানারে মুক্তি পাওয়া প্রথম ছবি ছিল ‘হিরো দ্য সুপারস্টার’। এটি পরিচালনা করেন বদিউল আলম খোকন।

শাকিব খান এখন দেশের বাইরে অন্য একটি ছবির শুটিং-এ রয়েছেন। দেশে ফিরেই ছবির নায়িকার ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি। আগামী বছর মার্চ মাসেই ছবিটির শুটিং শুরু হবে।

‘প্রিয়তমা’ ছবিতে বুবলীর পাশাপাশি একজন নতুন নায়িকা থাকবেন এমনটা শোনা যাচ্ছে। শাকিব-বুবলির পঞ্চম জুটির ছবি হতে যাচ্ছে ‘প্রিয়তমা’। এর আগে শাকিব-বুবলী জুটির বসগিরি, শুটার, অহংকার, রংবাজ চারটি ছবি মুক্তি পেয়েছে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০