প্রচ্ছদ

মিস ওয়ার্ল্ড হলেন ভারতের মানসী

প্রকাশিত হয়েছে : ১১:৩৫:৩৬,অপরাহ্ন ১৯ নভেম্বর ২০১৭ | সংবাদটি ৪০৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

৬৭ম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ডের খেতাব অর্জন করলেন ভারতের মানসী চিল্লার। চীনের সানাইয়া সিটি এরেনায় মানসীর মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের বিশ্বসুন্দরী ভারতের স্টেফানি দেল ভালে। গতকাল শনিবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। ইংল্যান্ডের স্টেফানি হিল ও মেক্সিকোর আন্দ্রেয়া মিজাকে হারান ভারতীয় সুন্দরী। প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ হয়েছেন মেক্সিকোর আন্দ্রেয়া মিজাকে আর ইংল্যান্ডের স্টেফানি হিল হয়েছেন প্রথম রানার আপ। মানসি চিল্লার ভারতের হরিয়ানা রাজ্যের মেয়ে। তার বয়স ২০ বছর। তিনি মেডিকেলে শিক্ষার্থী। তার মা-বাবা দুজনেই পেশায় চিকিৎসক। এর আগে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শিরোপা জিতেছিলেন এই সুন্দরী। আর এবার হলেন বিশ্বসুন্দরী। এই নিয়ে পঞ্চমবার কোনো ভারতীয় সুন্দরী মিস ওয়ার্ল্ড হওয়ার গৌরব অর্জন করলেন।।
২০ বছরের হরিয়ানার মেয়ে ৪০তম স্থান থেকে উঠে আসেন পঞ্চদশ স্থানে। তখনই আশা জেগেছিল, মিস ওয়ার্ল্ডের মুকুট যাচ্ছে তার মাথায়। বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১০৮ জন সুন্দরী অংশ নিয়েছিলেন সৌন্দর্যের প্রতিযোগিতায়।
প্রতিযোগিতার সেরা ৪০-এ ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। কিন্তু সেমিফাইনাল থেকে বাদ পড়েন বাংলাদেশের এই সুন্দরী। সেমিফাইনাল পর্বে ওঠেন অস্ট্রেলিয়া, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, ব্রাজিল, কুক আইল্যান্ড, ইংল্যান্ড, ফিজি, ফ্রান্স, ভারত, ইন্দোনেশিয়া, মঙ্গোলিয়া, নেপাল, নিউজিল্যান্ড, ফিলিপাইন, রাশিয়া, স্লোভাকিয়া ও সাউথ আফ্রিকার প্রতিযোগী।
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র অন্যতম আয়োজক প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজের’ চেয়ারম্যান স্বপন চৌধুরী শনিবার দুপুরে বলেন, ‘সারা বিশ্বের ১২০টি দেশের প্রতিযোগিদের মধ্যে জেসিয়া ইসলাম সেরা চল্লিশে ছিলেন। প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় অংশ নিয়ে এই অবস্থানে থাকাটা আশাব্যঞ্জক।’



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১