প্রচ্ছদ

দিনাজপুরে ট্রেনের সঙ্গে কাভার ভ্যানের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত হয়েছে : ১২:১৭:২৮,অপরাহ্ন ১৬ নভেম্বর ২০১৭ | সংবাদটি ১৬৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দিনাজপুরের পার্বতীপুরে তেলবাহী ট্রেনের সঙ্গে কাভার ভ্যানের সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি কাভার ভ্যানের শ্রমিক। তিনি নীলফামারী জেলা শহরের আজিজুল ইসলামে ছেলে বিপ্লব (২৬)।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে পাবর্তপুর উপজেলার বড়পুকুরিয়া রেল ক্রসিংয়ে দুর্ঘটনাটি ঘটেছে। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও একজন।

কিছুক্ষণ পরে লাইনে রক্ষিত দুর্ঘটনা কবলিত কাভার ভ্যানটির সাথে আবারো খুলনা গামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনেও সংঘর্ষ হয়। পরে পার্বতীপুর-ঢাকা রুটে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সাড়ে ৯টায় আবারো স্বাভাবিক হয় ট্রেন চলাচল। ঘটনার পর থেকে ক্রসিং এর লাইনম্যান আজিজুল পলাতক রয়েছে।

এদিকে, আহত চালক আবুল কালাম(৩০) গুরুত্বও আহত অবস্থায় এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়িও নীলফামারী জেলায়। নিহত ও আহত ব্যক্তি সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় একটি তেলবাহী ট্রেনের সাথে কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বিপ্লব নামে কাভার্ড ভ্যানের শ্রমিক নিহত হয়। আহত হয় আবুল কালাম। দুর্ঘটনা কাভার ভ্যানটি বিকল হয়ে ট্রেন লাইনের উপরে পড়ে থাকে। পরে ভোর পৌনে ৬টায় সীমান্ত এক্সপ্রেস ট্রেন আসলে আবারও সংঘর্ষ হয়। এরপর ট্রেনটি আটকা পড়লে পার্বতীপুর-ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সকাল সড়ে ৯টায় আবারো স্বাভাবিক হয় ট্রেন চলাচল। বড়পুকুরিয়া রেল ক্রসিংটি অরক্ষিত থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। কাভার ভ্যানটি ঢাকা থেকে মাল বোঝাই অবস্থায় নীলফামারী যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, ‘সকালে রিলিফ ট্রেন এসে দুর্ঘটনা কবলিত যানবাহন উদ্ধার করেছে। পরে সকাল সাড়ে ৯টায় ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।’

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০