প্রচ্ছদ

​​​​দাঁড়কাক’র ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ১:৫৩:২০,অপরাহ্ন ১৪ নভেম্বর ২০১৭ | সংবাদটি ১৪৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সামাজিক সেবামূলক সংগঠন দাঁড়কাক এর উদ্যোগে আমাদের ইস্কুল (সিলেট রেলওয়ে স্টেশন কলোনিতে) প্রাঙ্গণে গত ১২ নভেম্বর রবিবার বিকেলে এক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।
দাঁড়কাকের সভাপতি নিলয় বিশ্বাস নীল ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন। এই ক্যাম্পের মাধ্যমে আমাদের ইস্কুলের সকল ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্য সেবাদান করা হয়েছে। ডাক্তার হিসেবে দায়িত্ব পালন করেন খানপুর হাসপাতালের ডাঃ মোঃ সাইফুল ইসলাম শাকিল এবং নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের ডঃ শাহ্রীন সুলতানা সাথী।
ক্যাম্পেইনে দাঁড়কাকের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদেরকে ফ্রি প্যাকেট খাবার স্যালাইন, কৃমিনাশক ঔষধ ছাড়াও টুথপেস্ট, টুথব্রাশ ও সাবান দেয়া হয় ।
দাঁড়কাকের সাধারণ সম্পাদক প্রভাত ঘোষ এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহিদুল্লাহ কায়ছার, দাঁড়কাকের সহ-সাধারণ সম্পাদক সয়ন আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকারিয়া আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জয় অধিকারী জয়, প্রচার সম্পাদক আদনান, সহ-প্রচার সম্পাদক আহমদ আলী, সহ-অর্থ সম্পাদক রিদম, আহবায়ক সাব্বির আহমদ শাওন, সহ-আবায়ক আরমান হাসান, সদস্য রাজ দীপ, রাজন, টিপু, নাহিদ, প্রীতম, তাওহিদুল ইসলাম প্রমুখ।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

এপ্রিল ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০