প্রচ্ছদ

মিস ওয়ার্ল্ডের ফাইনালে বাংলাদেশের জেসিয়া

প্রকাশিত হয়েছে : ১:১৪:৪০,অপরাহ্ন ১২ নভেম্বর ২০১৭ / সংবাদটি পড়েছেন ২৮৪ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বাংলাদেশের জেসিয়া ইসলামের জন্য দারুণ খবর! মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ‘ফাইনাল ফোর্টি’তে থাকছেন তিনি। জানা গেছে, প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বের অন্যতম বিজয়ী হয়েছেন জেসিয়া। বিশ্বের ১২০ জন প্রতিযোগীর মধ্য থেকে এই সেরা ৪০ জনকে নির্বাচন করা হয়েছে। তাই ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে থাকবেন তিনি।

সবাইকে ধন্যবাদ। প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-এ নির্বাচিত হয়েছি আমি। আমার জন্য দোয়া করবেন।’ গতকাল শনিবার রাতে ফেসবুকে নিজের সাফল্যের খবর জানিয়েছেন জেসিয়া ইসলাম নিজেই।

তবে এবারের মিস ওয়ার্ল্ড-২০১৭ বাংলাদেশের জন্য একটু বেশিই গুরুত্ব বহন করছে। কারণ প্রথম বারের মতো এ প্রতিযোগিতায় অংশ নিয়েছে বাংলাদেশের মেয়ে জেসিয়া ইসলাম। এছাড়া প্রথমবারের মতো মিস ওয়ার্ল্ড-২০১৭-তে অংশ নিয়েই বাজিমাত করেছে বাংলাদেশের জেসিয়া।

সম্প্রতি আইবিসি ফ্যাশন পার্টিতে অন্য প্রতিযোগীদের সঙ্গে বাংলাদেশের জেসিয়া ইসলামকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। চীনের শেনজেনে নতুন গড়ে ওঠা ইন্টারন্যাশনাল বিজনেস সেন্টার (আইবিসি) ঘুরে দেখেছেন সবাই। শিমেলং অ্যাকুয়া স্কুলে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন জেসিয়া। অংশ নিয়েছেন চতুর্থ চীন আন্তর্জাতিক সার্কাস উৎসবে।

চীনে আয়োজিত ৬৭ তম মিস ওয়ার্ল্ড-২০১৭- এর ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ নভেম্বর। বিশ্বের ১২০টি দেশ থেকে বিভিন্ন দেশের সুন্দরীরা অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়। দ্যা গ্রেট প্যাগেন্ট কমিউনিটি ডট কম পেইজে প্রবেশ করে দর্শকদের যতখুশি ততোবার ভোট দেয়ার সুযোগ রয়েছে।