প্রচ্ছদ

কানাইঘাট সাহিত্য সংসদের কমিটি গঠন

প্রকাশিত হয়েছে : ১০:৪৭:২৩,অপরাহ্ন ১২ নভেম্বর ২০১৭ | সংবাদটি ২০৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

লেখনির মাধ্যমে ইতিহাস-ঐতিহ্য তুলে ধরা এবং সৃজনশীল লেখক, কবি-সাহিত্যিক তৈরির লক্ষ্যে গড়ে ওঠা সংগঠন কানাইঘাট সাহিত্য সংসদ (কাসাস) এর কমিটি গঠন সম্পন্ন হয়েছে। শুক্রবার নগরীর একটি সেমিনার কক্ষে এক মতবিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়।
এতে শেকড় সন্ধানী লেখক ও কবি সরওয়ার ফারুকীকে সভাপতি ও সাংবাদিক তাওহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়। সংসদের প্রধান সমন্বয়কারী লেখক, গবেষক ও ব্যাংকার মো: মোশতাক চৌধুরীর সভাপতিত্বে সভায় কানাইঘাট উপজেলার মধ্যে লেখালেখিতে সম্পৃক্ত উল্লেখযোগ্য লেখকদের উপস্থিতিতে এবং সবার মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সংসদের সহ সভাপতি মিলন কান্তি দাস, সহ সাধারণ সম্পাদক আসিফ আযহার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ আলমগীর চৌধুরী, প্রচার সম্পাদক শাহজাহান শাহেদ, দপ্তর ও পাঠাগার মো: জুনায়েদুর রহমান এবং কার্যনির্বাহী সদস্য লুৎফুর রহমান তোফায়েল, মো: জাহেদ হোসাইন রাহীন ও আমান উল্লাহ আখতার নির্বাচিত হন।
সাধারণ সদস্য হিসেবে মনোনীত হন সুলায়মান আল মাহমুদ, আতিক সামী, আমিনুর রশীদ, তাহমিদ হাসান রিফাত, রুমান হাফিজ, ইবাদুর রহমান, রুহেল আহমদ, মো: মাহদী হাসান, আমজাদ আহমদ মাসুম, এনায়েত হোসেন জামিল, জাহিদ আহমদ এবং আবুল খায়ের।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জানুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১