প্রচ্ছদ

বিপিএলের পঞ্চম আসরে উপস্থাপনায় পিয়া

প্রকাশিত হয়েছে : ১:৩৪:৪৬,অপরাহ্ন ০২ নভেম্বর ২০১৭ | সংবাদটি ১৬৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

প্রথমবারের মতো কোনো ক্রিকেট টুর্নামেন্টের উপস্থাপনায় দেখা যাবে জান্নাতুল ফেরদৌস পিয়াকে। বাংলাদেশ প্রিমিয়ার লীগ—বিপিএলের পঞ্চম আসরে থাকছেন এ মডেল-অভিনেত্রী। এর আগের দুই সিজনে একই দায়িত্ব পালন করেছেন আমব্রিন।

জানা যায়, মাঠে থেকে বিপিএলের খবরাখবর-তথ্য দর্শকের সামনে তুলে ধরবেন পিয়া। পাশাপাশি স্টুডিওতে থাকবেন সামিয়া আফরিন ও মারিয়া নূর।

এ প্রসঙ্গে পিয়া বলেন, ‘আমি বাংলাদেশ ক্রিকেটের বড় একজন ভক্ত। সুযোগ পেলেই বাংলাদেশের খেলা দেখি। তবে খেলা দেখা আর উপস্থাপনা এক নয়। এ জন্য অনেক কিছু জানতে হয়। সেভাবেই নিজেকে তৈরি করছি। ক্রিকেটের বিভিন্ন বিষয় নিয়ে পড়াশোনা করছি।’
৪ নভেম্বর সকালে সিলেট যাবেন পিয়া। সেখানকার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এদিন মাঠে গড়াবে টি-টোয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্ট।

বিজ্ঞাপন, নাটক, সিনেমা, ট্রাভেল শো’সহ বেশ কিছু অনুষ্ঠানের উপস্থাপনা করলেও ক্রিকেট বিষয়ক কোনো আয়োজনে এবারই প্রথম যুক্ত হলেন পিয়া। তবে এর আগে বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বর্তমানে ক্রিকেটার তাসকিন আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপন বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০