প্রচ্ছদ

গৃহ পরিচারিকার মেয়ের শিক্ষার দায়িত্ব নিলেন প্রিয়াঙ্কা

প্রকাশিত হয়েছে : ১১:০৭:০৭,অপরাহ্ন ৩০ অক্টোবর ২০১৭ | সংবাদটি ২০৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিত তিনি। কয়েকদিন আগে ইউনিসেফ’র গুড উইল অ্যাম্বাসেডর হয়ে জিম্বাবুয়ে, দক্ষিণ আফ্রিকা ও জর্ডান সফর করেছেন। সেখানে শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অন্যান্য বিষয়ে কাজ করেন তিনি। এবার নিজের গৃহ পরিচারিকার মেয়ের শিক্ষার দায়িত্ব নিলেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে জানান, প্রিয়াঙ্কা সব সময়ই নারী শিক্ষার ওপর গুরুত্ব দিয়ে আসছেন। এইবার তিনি যখন জানতে পারেন তার গৃহ পরিচারিকা তার মেয়েকে স্কুলে পাঠান না। তিনি তখন বিষয়টি জানতে চান। গৃহ পরিচারিকা যখন জানান, তিনি ছেলেকে স্কুলে পাঠানোর জন্য মেয়েকে স্কুলে পাঠাতে পারেন না। তার শুধু একজনকে স্কুলে পাঠানোর সামর্থ্য রয়েছে এবং তিনি তার ছেলেকেই স্কুলে পাঠানোর সিদ্ধান্ত নেন। প্রিয়াঙ্কা সঙ্গে সঙ্গেই তার গৃহ পরিচারিকার মেয়ের শিক্ষার সকল খরচের দায়িত্ব নেন। তবে তার আগে, তিনি গৃহ পরিচারিকাকে ছেলে-মেয়ে দুজনেরই শিক্ষার প্রয়োজনীয়তা এবং এ ক্ষেত্রে কোনো বৈষম্য করা উচিৎ নয় তা ব্যাখ্যা করেন।

বর্তমানে কোয়ান্টিকো টিভি সিরিজের তৃতীয় সিজনের শুটিং নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা। এছাড়া বলিউড সিনেমায় আপাতত অভিনয় না করলেও একাধিক হলিউড সিনেমায় দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে ইজন্ট ইট রোমান্টিক সিনেমা। এতে ইয়োগা অ্যাম্বাসেডরের ভূমিকায় দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন-রেবেল উইলসন, লিয়াম হেমসওয়ার্থ এবং অ্যাডাম ডেভিন।

অন্যদিকেঅ্যা কিড লাইক জেক সিনেমায় অভিনয় করছেন তিনি। ড্যানিয়েল পার্লসের একই নামের নাটক অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে অমল নামের সিঙ্গেল মাদারের ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেত্রী। প্রিয়াঙ্কা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন জিম পারসন্স। জনপ্রিয় টিভি সিরিজ ‘বিং ব্যাং থিওরি’ তে শেলডন কুপার চরিত্রে অভিনয় করেন তিনি। এছাড়া আরো দেখা যাবে- ক্লেরে ডান্স, অক্টাভিয়া স্পেনসার, অ্যান দউদ এবং মিশেলা ওয়াটকিন্সকে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০