প্রচ্ছদ

প্রসূন আজাদের গোপনে বিয়ে ও বিচ্ছেদ!

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ প্রসূন আজাদ ২০১৬ সালের ফেব্রুয়ারিতে গোপনে বিয়ে করেছিলেন। তার চেয়ে বড় খবর, বিয়ের খবর প্রকাশের আগেই প্রকাশ হলো তার ডিভোর্সের খবর। আগামী বছরের ফেব্রুয়ারিতে সেই বিয়ের ডিভোর্স কার্যকর হতে যাচ্ছে।

গোপনে বিয়ের খবর প্রকাশ না করলেও সম্প্রতি প্রসূন আজাদ গণমাধ্যমকে জানিয়েছেন, ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে তার বিয়ে হয়। বর অস্ট্রেলিয়া প্রবাসী মোহাইমিন সান। দেশের বাড়ি ময়মনসিংহ। সম্পর্কে তারা কাজিন। অনেকদিন প্রেম করেছেন। আর বিয়েটা করেছেন পরিবারকে না জানিয়ে, কারও সম্মতি না নিয়ে। বিয়ের আগে এবং পরে অনেকটা সময় সিডনিতেই ছিলেন প্রসূন।

পরিবারকে না জানিয়ে বিয়ে করে এতদিন সংসার করার পর কী কারণে বিচ্ছেদ? এমন প্রশ্নে প্রসূন আজাদ জানিয়েছেন, ‌‘ডিভোর্সটা আমার পক্ষ থেকে দেয়া হয়নি। সে যদি ডিভোর্স দিয়ে ভালো থাকে সেখানে আমার কী বলার থাকে? এখনও কিছু সময় আছে। দেখি তার সিদ্ধান্ত পাল্টায় ক না।’

উল্লেখ্য, এক বছর অভিনয়ের বাইরে থেকে আবার অভিনয়ে ফিরছেন ময়মনসিংহের ফুলপুরের এই অভিনেত্রী। সোহেল খানের রচনা ও রহমতুল্লাহ তুহিনের পরিচালনায় ধারাবাহিক নাটকটির নাম ‘যখন কখনও’। এতে তাকে বিউটি চরিত্রে দেখা যাবে।