প্রচ্ছদ

‘তেরা ইন্তেজার’ ছবিতে সানি-আরবাজের রোমান্স(ভিডিও)

প্রকাশিত হয়েছে : ১১:৪৮:৩৪,অপরাহ্ন ২৪ অক্টোবর ২০১৭ | সংবাদটি ১,০৬৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউড অভিনেতা সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে ঘনিষ্ঠভাবে, রোমান্সের মুডে দেখা গেলো লাস্যময়ী সানি লিওনকে। তবে সেটা বাস্তবে নয়, স্ক্রিনে। যদিও এর আগে ‘রইস’ ছবির ‘লায়লা মে লায়লা’ গানে মঞ্চে আগুন ধরিয়েছেন তিনি। এছাড়াও ভূমি ছবির ‘ট্রিপি ট্রিপি’ ও ‘পিয়া মোরে’ গানে তালে তাল মিলিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

তবে এবার আর কোনো গান নয়, আরবাজ খানের বিপরীতে চলচ্চিত্রে অভিনয় করছেন সানি। সম্প্রতি প্রকাশ পেয়েছে পরিচালক রাজীব ওয়ালিয়ারের ‘তেরা ইন্তেজার’ সিনেমার টিজার। সিনেমায় তাদের দু’জনকে বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে। এরপরই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা শুরু হয়েছে।

অন্যান্য ছবির মতোই এখানে সানিকে বোল্ড লুকে দেখা যাচ্ছে। তবে সানির সঙ্গে আরবাজের ওই রসায়ন ফিল্ম সমালোচকদের অনেকেরই কাছে অপ্রত্যাশিত ছিল বলেই শোনা যাচ্ছে।‘তেরা ইন্তেজার’ ছবিটি মুক্তির আগেই যুক্তরাষ্ট্রে পাড়ি দেন সানি লিওন। সেখানে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও মেয়ে নিশার সঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাকে। ‘তেরা ইন্তেজার’ ছাড়াও ‘টিনা অ্যান্ড লোলো’ শিরোনামের একটি চলচ্চিত্রেও অভিনয় করতে যাচ্ছেন। এছাড়া একটি তেলেগু চলচ্চিত্রের আইটেম গানেও তাল মেলানোর কথা রয়েছে সানির।

সূত্র : এনডিটিভি



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জানুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১