প্রচ্ছদ

লাইফ ইন এ মেট্রোর ডাবল সেঞ্চুরি

প্রকাশিত হয়েছে : ১১:২৭:২০,অপরাহ্ন ২৩ অক্টোবর ২০১৭ | সংবাদটি ১৭৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘লাইফ ইন এ মেট্রো’। নাটকটি নিয়মিত বেসরকারি টেলিভিশন এটিএন বাংলায় প্রচারিত হয়ে থাকে। বি ইউ শুভ পরিচালিত এ নাটকটি ইতোমধ্যে ২০০ তম পর্বে পদার্পন করতে যাচ্ছে। ২৩ অক্টোর রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হবে নাটকটির ২০০ তম পর্ব। এমনটাই জানান এর নির্মাতা বি ইউ শুভ।

‘লাইফ ইন এ মেট্রো’ নাটকটির গল্প গড়ে উঠেছে ঢাকা শহরের বিচ্ছিন্ন কিছু শ্রেণীর মানুষকে ঘিরে। যারা কখনো মেধাবী, কর্মদক্ষ, সৃজনশীল, প্রেমিক আবার কখনো উশৃঙ্খল, পরিবারের জন্য দুঃস্বপ্ন, বেকার ও মাদকাসক্ত। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া স্মার্ট তরুণ জারিফ, শার্লিন, আরিশা, এ্যানা, শামা, নীল, সৌমিক, প্রীত,রাইসা, লাবণ্য, তুর্য এবং সারাহ ভিন্ন সমাজিক ও অর্থনৈতিক পার্থক্যে বেড়ে উঠলেও সবার মাঝে মিলটা হলো বন্ধুত্বের। কিন্তু কোথাও একটা গিয়ে তারা একই সূত্রে গাঁথা। এই তরুণদের পরস্পরের প্রতি পরস্পরের সম্পর্ক, ভালোবাসা, বিরহ, দ্বন্দ্ব, বিশ্বাস-অবিশ্বাস ও সর্বোপরি বন্ধুত্বটা স্পটভাবে উঠে আসবে ‘লাইফ ইন এ মেট্রো’ ধারাবাহিকে।

নাটকটি নতুন করে লিখছেন সেজান নূর। গল্পেও এসেছে নানা নাটকীয় বাঁক বদল। অপূর্ব, মিলন, শহীদুজ্জামান সেলিমসহ পুরোনো অভিনেত্রীরা ছাড়াও যুক্ত হয়েছেন মৌসুমি হামিদ, ডাক্তার এজাজ, মারজুক রাসেল, কল্যাণ, রুনা খান, শাহেদ, উর্মিলা প্রমুখ।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১