প্রচ্ছদ

স্বরাষ্ট্রমন্ত্রী ও সেতুমন্ত্রী সিলেট আসছেন শনিবার

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সিলেটে আগামীকাল শনিবার পৃথক পৃথক অনুষ্ঠানে যোগ দিতে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী, সড়ক ও সেতুমন্ত্রী এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী। এরমধ্যে সড়ক ও সেতুমন্ত্রী সিলেট মহানগর আওয়ামী লীগের একটি দলীয় অনুষ্ঠানে যোগ দিতে আসছেন।

বৃটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে ও দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সহযোগিতায় অনুষ্ঠিতব্য এনআরবি গ্লোবাল বিজনেস কনভেনশন’১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। বিকাল সাড়ে ৩ টায় নগরীর মাছিমপুরস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে কনভেনশনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যোগ দিবেন সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে। সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সংগ্রহ অভিযানের সকাল ১০ ঘটিকার সময় ঐতিহ্যবাহী রেজিস্টারি মাঠে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করবেন সড়ক ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাদুল কাদের এমপি।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০