প্রচ্ছদ

শারদীয় দুর্গোৎসবে ঐক্যের মাধ্যমে বিভেদ দূর হয়: বদরুল ইসলাম শোয়েব

www.sylhetnewsworld.com

সিলেট :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শো‌য়েব ব‌লেছেন, আবহমান কাল ধ‌রে বাংলার সংস্কৃ‌তির সা‌থে উদযাপন ঈদ ও পূজা উৎসবের সাথে পালিত হ‌য়ে আস‌ছে। এখা‌নে মি‌লে মি‌শে সক‌লে ধর্মীয় উৎসব পালন ক‌রেন। বাংলা‌দেশ এক‌টি ধর্মীয় ও সামা‌জিক সম্প্রী‌তির দেশ, যুগ যুগ ধ‌রে আমরা এ‌কে অপ‌রের সা‌থে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় রে‌খে বসবাস করে আসছি। শারদীয় দুর্গোৎসবের মাধ্যমে ঐক্য তৈরি হয় এবং বিভেদ দূর হয়।

রবিবার (৬ অক্টোবর) সিলেটের গোলাপগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ প‌রিদর্শনে গিয়ে তিনি মুগ্ধতা প্রকাশ করেন। তিনি বলেন, ঐতিহ্যগভোবে গোলাপগঞ্জ ধর্মীয় সম্প্রীতির এক অনন্য ভূমি। এখা‌নে শারদীয় দুর্গাপূজায় সনাতন ধর্মীয়‌দের মিলন মেলায় প‌রিনত হ‌য়ে‌ছে পাশাপা‌শি অন্যান্য ধমাবলম্বী‌রা অ‌াতিথেয়তা গ্রহন কর‌ছেন। আমারদের এই সামাজিক বন্ধন বাংলা‌দেশ‌কে উন্নয়‌নে মহাসড়‌কে দ্রুত গ‌তি‌তে এ‌গি‌য়ে নি‌য়ে যা‌বে।

পরিদর্শনকালে উপ‌স্থিত ছি‌লেন, সমাজকর্মী ও‌য়েছুর রহমান ওয়েছ, অন্বেষা স্কুল এন্ড ক‌লেজের প্রি‌ন্সিপাল শ‌ফিকুর রহমান, প্রকৌশলী শিবু প্রসাদ দাস, প্রলয় চন্দ, সুধন্য চন্দ, শিমুল চন্দ, অ‌ভিনাষ চন্দ, বিমল চন্দ, সংকর চন্দ, অন্নদা দেবনাথ প্রমুখ।

বিনোদন

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১