প্রচ্ছদ

প্রিয়াঙ্কাকে জড়িয়ে ধরলেন শেখ হাসিনা

www.sylhetnewsworld.com

হোটেল কক্ষে ঢুকতে না ঢুকতেই প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রকে বুকে জড়িয়ে ধরলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশে দাঁড়িয়ে সেই ভালোবাসা ও আন্তরিকতা প্রত্যক্ষ করলেন প্রিয়াঙ্কার মা কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং এবং কংগ্রেসের নেতা আনন্দ শর্মা।

আজ রোববার ভারতের রাজধানী নয়াদিল্লিতে এই সাক্ষাৎ​কারের পর প্রিয়াঙ্কা সেই ছবি দিয়ে টুইট করেছেন।

প্রিয়াঙ্কা টুইটে লিখেছেন, ‘শেখ হাসিনাজির এই আলিঙ্গনের জন্য অনেক দিন ধরে অপেক্ষায় ছিলাম। ব্যক্তিগত ক্ষতি, দুঃখ-কষ্ট, দুর্দশা ও যন্ত্রণা ছাপিয়ে সাহসের সঙ্গে তাঁর লড়াই আমার জন্য চিরকালীন গভীর অনুপ্রেরণা হয়ে আছে এবং থাকবে।’

সোনিয়া গান্ধী ও মনমোহনের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক নিয়ে হাসিনার বৈঠক হয় আধা ঘণ্টার মতো।

শেখ হাসিনার চার দিনের ভারত সফর আজ রোববার শেষ হয়।

এর আগে হাসিনার সঙ্গে দীর্ঘ সময় বৈঠক হয় ভারতের বিশিষ্ট চিত্র পরিচালক শ্যাম বেনেগালের। বেনেগাল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনকাহিনির নির্মাতা। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় এই বায়োপিক তৈরি হচ্ছে। আগামী বছর বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদ্‌যাপন উপলক্ষে এই সিনেমা রিলিজ হবে। এর স্ক্রিপ্ট লিখছেন অতুল তিওয়ারি। শ্যাম বেনেগালের সঙ্গে হাসিনার বৈঠকে তিওয়ারিও উপস্থিত ছিলেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, হাসিনা ও বেনেগালের মধ্যে এই প্রথম বঙ্গবন্ধুর জীবনকাহিনি তৈরি নিয়ে কথাবার্তা হয়। শেখ মুজিবুরের জীবনের বিভিন্ন দিক এই আলোচনায় উঠে আসে। পরিচালক শ্যাম বেনেগাল কীভাবে ছবিটি তৈরি করতে চাইছেন, সে বিষয়ে হাসিনারও কিছুটা ধারণা হয়। এই বৈঠক সেই হিসাবে ফিল্মের ‘ইনপুট’ হিসেবে কাজ করেছে।

বিনোদন

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১