আল্লাহর রাসূল (সাঃ) কে ভালোবাসার মাধ্যমেই পরিপূর্ণ মু'মিন হওয়া সম্ভব : হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী - Sylhetnewsworld.com
প্রচ্ছদ

আল্লাহর রাসূল (সাঃ) কে ভালোবাসার মাধ্যমেই পরিপূর্ণ মু’মিন হওয়া সম্ভব : হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

www.sylhetnewsworld.com

জুবায়ের আহমদ শিশু : আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ র. সুযোগ্য সাহেবজাদা আল্লামা হুছাম উদ্দীন চৌধুরী ফুলতলী বলেছেন পরিপুর্ণ মু’মিন হতে হলে আল্লাহ ও আল্লাহর রাসুল (সাঃ) কে ভালো করে জানতে এবং বুঝতে হবে।
আল্লাহর রাসূল সাঃ এর আদর্শকে আমাদের জীবনের সর্বোত্তম আদর্শ হিসেবে গ্রহন করতে হবে এবং মেনে চলতে হবে।
সাহাবায়ে কেরামগণ,তাবেঈনগণ,তবে তাবেঈনগণ আল্লাহ এবং আল্লাহর রাসুলের জন্য ত্যাগ স্বীকার করেছেন, নিজেদের জীবন পর্যন্ত উৎসর্গ করে দিয়েছেন।
আমাদের জীবনকে সুন্দর করতে হলে আমাদের ও এরকম ত্যাগ স্বীকার করতে হবে।
শান্ত মনে দৈনিক পাচ ওয়াক্ত নামাজ আদায় করতে হবে, সকল অশ্লীলতা, পাপাচার থেকে বিরত থাকতে হবে।
গতকাল ১৮ নভেম্বর সোমবার, ইতালির রাজধানী রোমের তরপিনাত্তারা রসই রেষ্টুরেন্ট কনফারেন্স হলে বৃহত্তর সিলেট ইসলামী যুব সমাজ ইতালী কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও মিলাদুন্নাবী (সাঃ) শীর্ষক আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ’র মুহতারাম কেন্দ্রীয় সভাপতি আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী উপরোক্ত কথা বলেন।
হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী আরো বলেন, রাসুল (সাঃ) আমাদের জন্য সবচেয়ে বড় রহমত, আমাদের সবার মাঝে রাসুলের মহব্বত থাকতে হবে।
নতুন নতুন ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন বিতর্ক থেকে আমাদের সতর্ক থাকতে হবে এবং আল্লাহ্ ও রাসুল (সাঃ) এর সঠিক পথে চলতে হবে ।
বিশিষ্ট ব্যবসায়ী বৃহত্তর সিলেটের শ্রদ্ধেয় মুরুব্বি ফজলুর রহমানের সভাপতিত্বে ও হাফিজ মিছবাহ উদ্দিন ও জায়েদুল হক মুকুল এর পরিচালনায় পবিত্র কুরআনে পাক থেকে তেলাওয়াত করেন, হাফিজ সিরাজুল ইসলাম।
বক্তব্য রাখেন,
বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ ইতালির সভাপতি পিয়ার আলী, সহ সভাপতি হাফিজ মাওলানা আমিনুল ইসলাম, খতিব বেরগামো জামে মসজিদ ইতালি, হাফিজ মাওঃজাহেদুর রহমান খান ইমাম ও খতিব পালমা জামে মসজিদ নাপলি,
মাওলানা মিকাঈল হোসেন, খতিব মসজিদ ই কুবা তরপিনাত্তারা, রোম, অলি উদ্দিন শামীম সভাপতি জালালাবাদ এসোসিয়েশন ইতালী ।
হাফিজ মাওলানা রাকিব হাসান সাহেব, হাফিজ মাওলানা দোলায়েত হোসেন সাহেব।
আরো উপস্তিত ছিলেন আঞ্জুমানে আল ইসলাহ ইউ কে এর উপদেষ্টা, ইসমাইল মিয়া, আঞ্জুমানে আল ইসলাহ ইতালির প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ সাইফুর রহমান সজিব, সদস্য বিষয়ক সম্পাদক মোঃ আব্দুছ ছামাদ,
জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সাধারণ সম্পাদক শাব্বির আহমদ সহ প্রমুখ।
মাহফিলে জালালাবাদ এসোসিয়েশন ইতালী ও বৃহত্তর সিলেট ইসলামী যুব সমাজ এর পক্ষ থেকে প্রধান অতিথি আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
পরিশেষে দোয়া ও নৈশভোজের মাধ্যমে মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিনোদন

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০