এমপি মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে ছাতকের ঝিগলীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা - Sylhetnewsworld.com
প্রচ্ছদ

এমপি মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে ছাতকের ঝিগলীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মাহফূজ আহমদ (ঝিগলী দক্ষিণ ছাতক)

দক্ষিণ ছাতকের ঝিগলীবাসীর উদ্দ্যেগে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে  শনিবার সকাল ১১ ঘটিকার সময় ঝিগলী পয়েন্টে মানব বনন্ধন ও প্রতিবাদ  সভা অনুষ্টিত  হয়।

কবি ইমামুল ইসলাম রানার পরিচালনায় মানব বন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন নর্থলন্ডন আওয়ামলীলীগ এর সহ-সভাপতি জনাব আবাব মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন ভাত ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জনাব আলহাজ্ব আজিজুর রহমান, জনাব রফাত মিয়া, জনাব শেখ সুনু মিয়া, জনাব, মাসুক মিয়া, জনাব আব্দুল হামিদ, মেম্বার সাবাজ মিয়া। ছাতক উপজেলা যুবলীগ নেতা রাফি আহমদ রিংকু, যুবলীগ নেতা কয়েছ আহমদ। প্রতিবাদ সভায় স্বাগত বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা শরিফ।

সভায় বক্তরা বলেন যারা সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য কে  নিয়ে কু-রুচিপূর্ন বক্তব্য প্রদান করে তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্য শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশের উন্নয়ন হোক এটা বিশ্বাস করে না। তারা ৭৫ এর ঘাতকদের সহযোগি। ৭৫ পরবর্তী ষড়যন্ত্রকারীরা বিভিন্ন সময় ষড়যন্ত্র করেছে কিন্তু তারা সফল হতে পারেনি। এখন ও ষড়যন্ত্র করে সফল হবে না। দলের ভিতরে এখন ও মোশতাকের মত ষড়যন্ত্রকারী  আছে তাদের ষড়যন্ত্রমলক কু-রুচি পূর্ন  বক্তব্যে সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিকের উন্নয়নের ধারাবাহিকতা কে রুখতে পারবে না।

 

বিনোদন

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০