গ্রীসে পররাষ্ট্রমন্ত্রী ২৮ অক্টোবর আগমন উপলক্ষে কর্মসুচী অব্যাহত - Sylhetnewsworld.com
প্রচ্ছদ

গ্রীসে পররাষ্ট্রমন্ত্রী ২৮ অক্টোবর আগমন উপলক্ষে কর্মসুচী অব্যাহত

www.sylhetnewsworld.com

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার উৎসব কে কেন্দ্র করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ
সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য ড.একে আব্দুল মোমেন এমপি ২৮ অক্টোবর গ্রীসে আগমন করবেন।
তাঁর আগমন কে কেন্দ্র করে উৎসবের খসরা প্রস্তাবনা আনুষ্ঠানিক ভাবে গত কাল গ্রীস আওয়ামিলীগের সংগ্রামী সভাপতি মান্নান মাতুব্বর ও সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার এর কাছে হস্তান্তর করেন জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার, সভাপতি (ভারপ্রাপ্ত) ও ইউরো বাংলা প্রেসক্লাব সভাপতি তাইজুল ফয়েজ,জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার সাধারণ সম্পাদক মোঃ মুমিন খান।
উল্লেখ্য ইতি মধ্যে মান্যবর রাষ্ট্রদূূূত বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর কাছে হস্তান্তর করা হয়েছে।
উৎসবের উদ্বোধন হিসেবে উপস্থিত থাকবেন জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি, সাবেক সচিব ডক্টর এ কে এম আব্দুল মুবিন,কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ১৫ টি দেশের জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দ দেশ বিদেশের শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
প্রস্তাবনা গ্রহণকালে গ্রীস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বর ও সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার বলেন আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মাননীয় মন্ত্রীর আগমন আমাদের জন্য সুুবার্তা। গ্রীস আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। মাননীয় মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কোনো ধরনের ষড়যন্ত্র করা হলে তা প্রতিহত করা হবে।

বিনোদন

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর   নভেম্বর »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১